হাওড়াগামী গীতাঞ্জলি এক্সপ্রেস থেকে উদ্ধার দেহ, কোটি টাকা ও সোনার বিস্কুট!

বৃষ্টিস্নাত খড়গপুর জংশন। ছ'নম্বর প্ল্যাটফর্ম। শনিবার সকাল ১১টায় এসে থামে হাওড়ামুখী গীতাঞ্জলি এক্সপ্রেস। উদ্ধার হয় ট্রেন থেকে এক বৃদ্ধের দেহ। ট্রেনর S4 কামরা থেকে নামানো হয় এর প্রৌঢ়ের দেহ।

Updated By: Aug 20, 2016, 05:04 PM IST
হাওড়াগামী গীতাঞ্জলি এক্সপ্রেস থেকে উদ্ধার দেহ, কোটি টাকা ও সোনার বিস্কুট!

ওয়েব ডেস্ক : বৃষ্টিস্নাত খড়গপুর জংশন। ছ'নম্বর প্ল্যাটফর্ম। শনিবার সকাল ১১টায় এসে থামে হাওড়ামুখী গীতাঞ্জলি এক্সপ্রেস। উদ্ধার হয় ট্রেন থেকে এক বৃদ্ধের দেহ। ট্রেনর S4 কামরা থেকে নামানো হয় এর প্রৌঢ়ের দেহ।
রিজার্ভেশন চার্ট বলছে মৃতের নাম সুভাষ সুরানা। বয়স ৬৫। ছত্তিসগড়ের রায়পুর থেকে কলকাতা আসছিলেন তিনি। টাটানগরে ট্রেনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। খড়্গপুর আসার আগেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন- বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ছবি তুলে ব্ল্যাকমেল কিশোরীকে

পুলিস জানিয়েছে, তাঁর সঙ্গে থাকা সুটকেসে ছিল বিপুল পরিমানে টাকা। তাঁর বাড়ির ঠিকানা পেতে বৃদ্ধের সুটকেস খোলেন স্টেশন আধিকারিকরাই। তাতেই চোখ কপালে ওঠে। সুটকেসে ঠাসা কোটির বেশি টাকা।
স্টেশন ম্যানেজার বি কে পাণ্ডার বক্তব্য, শুধু টাকাই নয়,সুটকেস খালি হলে মেলে আরও বড় চমক। রয়েছে কয়েকটি সোনার বিস্কুটও। তবে রেল পুলিস জানিয়েছে টাকা ও সোনার বিস্কুটের প্রয়োজনীয় সব নথিই ছিল ওই ব্যক্তির কাছে। যদিও, এত পরিমাণ নগদ টাকা তিনি এভাবে নিয়ে যাওয়ার ঝুঁকি নিলেন কেন, কোন কাজের জন্য ওই টাকা নিয়ে যাচ্ছিলেন, তা স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে।

.