উত্তপ্ত ভাঙড়ে শাসক-বিরোধী মোট ১০ জনকে গ্রেপ্তার

ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়। সিপিএম-তৃণমূলের গণ্ডগোলে চড়ছে রাজনৈতিক উত্তাপ। সিপিএম প্রার্থী রশিদ গাজির প্রচার মিছিলে হামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তৃণমূলের ৫ কর্মীকে। অন্যদিকে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগে ৫ সিপিএম কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। 

Updated By: Apr 18, 2016, 07:33 PM IST
উত্তপ্ত ভাঙড়ে শাসক-বিরোধী মোট ১০ জনকে গ্রেপ্তার

ভাঙড় : ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়। সিপিএম-তৃণমূলের গণ্ডগোলে চড়ছে রাজনৈতিক উত্তাপ। সিপিএম প্রার্থী রশিদ গাজির প্রচার মিছিলে হামলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তৃণমূলের ৫ কর্মীকে। অন্যদিকে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগে ৫ সিপিএম কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। 

ভাঙড় আছে ভাঙড়েই। প্রমাণিত বারবার। ৩০ এপ্রিল ভোট হলেও, তার আগেই চড়ছে রাজনৈতিক উত্তাপ। রবিবার রাতে সাতুলিয়া ব্রিজে সিপিএম প্রার্থী রশিদ গাজির প্রচার মিছিলে হামলা হয়। প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয়। আহত হন তাঁর ছেলে সহ বেশ কয়েক জন।

সিপিএমের অভিযোগ, হামলার পিছনে হাত রয়েছে তৃণমূলের অহিদুল ইসলাম এবং নান্নু হোসেন গোষ্ঠীর লোকজনের। ভাঙড়ের কাশীপুর থানার পুলিসের সামনেই হামলা হয় বলেও অভিযোগ ওঠে।

তবে এখানেই শেষ না। পাল্টা হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের তরফেও। সাতুলিয়ায় তৃণমূল পার্টি অফিস ভাঙচুর হয়। সিপিএম প্রার্থীর প্রচার মিছিল যাওয়ার সময় তাঁদের কর্মীরা এই হামলা চালায় বলে দাবি তৃণমূলের।

দুপক্ষই অভিযোগ দায়ের করেছে থানায়। এর ভিত্তিতে চলছে ধরপাকড়। থমথমে এলাকা।

.