দুর্গাপুরের বহুতল থেকে মিলল বোমা; আটক দুই

দুর্গাপুরের বেনাচিতিতে বহুতল থেকে মিলল বোমা। আতঙ্ক কাইজার লেনে। ওই বহুতলে উদ্ধার হয়েছে প্রায় ১৬টি কৌটো বোমা। এই ঘটনার তদন্তে নেমে পুলিস এখনও পর্য্ন্ত ২ জনকে আটক করেছে।

Updated By: Sep 16, 2016, 05:35 PM IST
 দুর্গাপুরের বহুতল থেকে মিলল বোমা; আটক দুই

ওয়েব ডেস্ক : দুর্গাপুরের বেনাচিতিতে বহুতল থেকে মিলল বোমা। আতঙ্ক কাইজার লেনে। ওই বহুতলে উদ্ধার হয়েছে প্রায় ১৬টি কৌটো বোমা। এই ঘটনার তদন্তে নেমে পুলিস এখনও পর্য্ন্ত ২ জনকে আটক করেছে।

সন্দেহজনক কিছু থাকার তথ্য পেয়ে এদিন বাড়িটিতে হানা দেয় পুলিস। দোতলায় একটি ফাঁকা ঘরের মধ্যে একটি প্লাস্টিকের ড্রামে রাখা ছিল বোমাগুলি। এছাড়াও ঘরে মিলেছে ধারালো অস্ত্র এবং লাঠিসোটা। বোমা পাওয়ার পরই পুলিস সঙ্গে সঙ্গে খবর পাঠায় সিআইডি বম্ব স্কোয়াডকে। তারাই এসে সরায় সেগুলি। সুরক্ষার স্বার্থে তড়িঘড়ি বোমাগুলি ফাঁকা জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়। বহুতলটি বেশ কিছুদিন ধরে বন্ধ ছিল। ভিতরে রয়েছে একটি বিয়েবাড়ি। তবে সেখানে কোনও অনুষ্ঠান হয় না বহুদিন।

আরও পড়ুন- নারদ তদন্তে হাইকোর্টের নয়া নির্দেশ

এবার ভোটে এই বহুতলেই নির্বাচনী কার্যালয় ছিল কংগ্রেস প্রার্থী তথা বর্তমান দুর্গাপুর পশ্চিম কেন্দ্রের বিধায়ক বিশ্বনাথ পারিয়ালের। পাশে রয়েছে সিপিএমের অফিসও। এগুলিও বন্ধ বেশ কিছুদিন। কোথা থেকে এতগুলি বোমা এল, কাদের হাত এর পিছনে, খতিয়ে দেখছে পুলিস। আটক বহুতলের মালিক সহ দু জন।

.