সুগারের চিকিত্সার বিল ৫৩,০০০ টাকা!

সুগারের চিকিত্‍সার জন্য ৫৩ হাজার টাকার বিল। আর সে টাকা পুরোপুরি না মেটাতে পারায় চিকিত্‍সা বন্ধ করে, রোগীকে ডিসচার্জ দিয়ে দেওয়ার অভিযোগ উঠল বাঁকুড়ার একটি নার্সিংহোমের বিরুদ্ধে। অভিযোগ, স্বাস্থ্যসাথী কার্ড থাকা সত্ত্বেও তার কোনও সুবিধা মেলেনি। পরে স্থানীয় কাউন্সিলরের উদ্যোগে চিকিত্‍সা হয় ওই মহিলার।

Updated By: Mar 19, 2017, 12:59 PM IST
সুগারের চিকিত্সার বিল ৫৩,০০০ টাকা!

ওয়েব ডেস্ক : সুগারের চিকিত্‍সার জন্য ৫৩ হাজার টাকার বিল। আর সে টাকা পুরোপুরি না মেটাতে পারায় চিকিত্‍সা বন্ধ করে, রোগীকে ডিসচার্জ দিয়ে দেওয়ার অভিযোগ উঠল বাঁকুড়ার একটি নার্সিংহোমের বিরুদ্ধে। অভিযোগ, স্বাস্থ্যসাথী কার্ড থাকা সত্ত্বেও তার কোনও সুবিধা মেলেনি। পরে স্থানীয় কাউন্সিলরের উদ্যোগে চিকিত্‍সা হয় ওই মহিলার।

জানা গিয়েছে, সুগারের চিকিত্‍সা করাতে স্বামীর সঙ্গে সেবা নিকেতন হাসপাতালে যান অঞ্জলি চ্যাটার্জি। প্রথম দিন ২০ হাজার টাকা চাইলে ধার করে কোনওমতে সে টাকা জোগাড় করেন অঞ্জলি চ্যাটার্জির স্বামী। পরের দিন ফের ১৫ হাজার টাকা চাওয়া হয়। অভিযোগ, সেই টাকা দিতে না পারাতেই চিকিত্‍সা বন্ধ করে দেয় নার্সিংহোম কর্তৃপক্ষ।

খবর পেয়ে রাতে নার্সিংহোমে যান স্থানীয় কাউন্সিলর অনন্যা চক্রবর্তী। চিকিত্‍সা করিয়ে অঞ্জলি চ্যাটার্জিকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান তিনি। নার্সিংহোম কর্তৃপক্ষের সাফাই, জটিল রোগের শিকার অঞ্জলি চ্যাটার্জি। তাই এত টাকা বিল।

আরও পড়ুন, আয়ারাজ উত্তরবঙ্গ মেডিক্যালে, সদ্যোজাতের মুখ দেখার 'দক্ষিণা' ৫০০-৮০০ টাকা!

.