ভিন জাতে প্রেম, বিয়ে, তাই চলছে হুমকি!

অপরাধ ভিন জাতের ছেলেকে ভালবেসে বিয়ে করা। আর সে কারণেই প্রতিনিয়ত মেয়ের বাড়ির হুমকির মুখে পড়তে হচ্ছে পাত্রকে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার মানবাজারে।পাত্র অন্য জাতের। ফলে বিয়েতে আপত্তি ছিল মেয়ের বাড়ির। তবে  পরিবারের অমতেই  দীপক সেনকে বিয়ে করেন পুরুলিয়ার মানবাজারের বাসিন্দা, নার্সিং স্কুলের ছাত্রী সংযুক্তা মুখার্জি। দীপক মানবাজারেই একটি বেসরকারি স্কুলের শিক্ষক। উনত্রিশে জানুয়ারি বিষ্ণুপুরের একটি মন্দিরে তাঁদের বিয়ে হয়।  

Updated By: Feb 26, 2016, 08:36 AM IST
ভিন জাতে প্রেম, বিয়ে, তাই চলছে হুমকি!

ওয়েব ডেস্ক: অপরাধ ভিন জাতের ছেলেকে ভালবেসে বিয়ে করা। আর সে কারণেই প্রতিনিয়ত মেয়ের বাড়ির হুমকির মুখে পড়তে হচ্ছে পাত্রকে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার মানবাজারে।পাত্র অন্য জাতের। ফলে বিয়েতে আপত্তি ছিল মেয়ের বাড়ির। তবে  পরিবারের অমতেই  দীপক সেনকে বিয়ে করেন পুরুলিয়ার মানবাজারের বাসিন্দা, নার্সিং স্কুলের ছাত্রী সংযুক্তা মুখার্জি। দীপক মানবাজারেই একটি বেসরকারি স্কুলের শিক্ষক। উনত্রিশে জানুয়ারি বিষ্ণুপুরের একটি মন্দিরে তাঁদের বিয়ে হয়।  

বিয়ের পর থেকেই সংযুক্তার বাড়ির লোকজন দীপকের বাড়িতে হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ। শেষ পর্যন্ত মানবাজার থানায় ছুটে যান নবদম্পতি। সেখানেও কোনও সাহায্য মেলেনি বলে অভিযোগ। নিরুপায় হয়ে বৃহস্পতিবার জেলার পুলিস সুপারের দ্বারস্থ হন দীপক এবং সংযুক্তা। মিলেছে নিরাপত্তার আশ্বাস।

.