'ম্যাডাম' আসার আগে অজানা জন্তুর আতঙ্কে ঘুম উড়েছে বনকর্তাদের!

সোমবার জলপাইগুড়ি যাচ্ছেন মুখ্যমন্ত্রী।  জেলা জুড়ে সাজ সাজ রব। কিন্তু এদিকে আবার করলা নদীর ধারে এক অজানা জন্তু ঘুরে বেরাচ্ছে। মুখ্যমন্ত্রীরও  আবার কিং সাহেবের ঘাটের ওদিকটা খুব প্রিয়। মাঝে মধ্যেই ঘুরতে যান। যদি কিছু অঘটন ঘটে যায়। চিন্তায় ঘুম গেছে বনকর্তাদের। অজানা জন্তুকে এলাকা ছাড়া করতে দিনরাত বোমা-পটকা ফাটাচ্ছে বন কর্মীরা।

Updated By: Mar 26, 2017, 10:20 AM IST
'ম্যাডাম' আসার আগে অজানা জন্তুর আতঙ্কে ঘুম উড়েছে বনকর্তাদের!

ওয়েব ডেস্ক : সোমবার জলপাইগুড়ি যাচ্ছেন মুখ্যমন্ত্রী।  জেলা জুড়ে সাজ সাজ রব। কিন্তু এদিকে আবার করলা নদীর ধারে এক অজানা জন্তু ঘুরে বেরাচ্ছে। মুখ্যমন্ত্রীরও  আবার কিং সাহেবের ঘাটের ওদিকটা খুব প্রিয়। মাঝে মধ্যেই ঘুরতে যান। যদি কিছু অঘটন ঘটে যায়। চিন্তায় ঘুম গেছে বনকর্তাদের। অজানা জন্তুকে এলাকা ছাড়া করতে দিনরাত বোমা-পটকা ফাটাচ্ছে বন কর্মীরা।

হাতি বেরিয়েছে। চিতা বাঘ বেরিয়েছে। বন কর্তাদের এত টেনশন আগে কখনও হয়েছে কী না সন্দেহে।  জলপাইগুড়ি বন কর্তাদের এখন শ্বাস ফেলার সময় নেই। এলাকায়  নাকি দাপিয়ে বেড়াচ্ছে অজানা এক জন্তু। কখন যে কাকে কামড়ে দেবে আঁচড়ে দেবে তার ঠিক ঠিকানা নেই। আর এই সময়ে জলপাইগুড়িতে ঢুকছেন মুখ্যমন্ত্রী। থাকবেন পূর্ত দপ্তরের পরিদর্শন কুঠিতে। সেই সময় যদি কিছু অঘটন ঘটে যায়। চিন্তায় ঘুম গেছে বনকর্তাদের।

চলতি সপ্তাহেই জলপাইগুড়ি শহরের আট নম্বর ওয়ার্ডের কিং সাহেবের ঘাট এলাকায় অজানা জন্তুর আক্রমনের শিকার হন বেশ কয়েকজন। সবাই বলছে চিতা বাঘ। কিন্তু বনকর্তা মনে করছেন শেয়াল। মুখ্যমন্ত্রী আসার আগে তাই জলপাইগুড়িতে এখন ছায়ার সঙ্গে যুদ্ধ চলছে। অজানা জন্তু ধরতে খাঁচা পাতা হয়েছে। মাঝে মধ্যেই চলছে বোমা পটকা  ফাটানো। একটাই ভয় ম্যাডাম আসার পর যদি কিছু অঘটন ঘটে যায়।

আরও পড়ুন, রাজ্যে বাড়ছে রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের প্রভাব

.