শ্বশুরবাড়ির মদতে গৃহবধুর গণধর্ষণ করে ভিনরাজ্যে পাচারের চেষ্টা

Last Updated: Friday, February 14, 2014 - 15:34

গণধর্ষণ করে ভিনরাজ্যে বিক্রির চেষ্টার অভিযোগ উঠল বীরভূমের ময়ূরেশ্বরে। অভিযোগ, শ্বশুরবাড়ির মদতেই গণধর্ষণের শিকার হন নির্যাতিতা। দুষ্কৃতীরা সকলেই শাসকদলের কর্মী সমর্থক হওয়ায় পুলিস কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ। সুবিচারের আশায় মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন নির্যাতিতার বাবা।

সাত বছর আগে ময়ূরেশ্বরের বড়তুড়িগ্রামে বিয়ে হয় নির্যাতিতার। অভিযোগ, বিয়ের পর থেকেই তাঁর ওপর শারীরিক নির্যাতন চালাত শ্বশুর বাড়ির লোকজন। অত্যাচারের মাত্রা আরও বাড়ে পরপর দুটি কন্যা সন্তান হওয়ায়। মেয়েকে শ্বশুরবাড়ি থেকে ফিরিয়ে আনতে গেলে বাধা পান বাবা। অভিযোগ, এরপরই ননদের বাড়ি নিয়ে যাওয়ার নাম করে অন্য গ্রামে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাঁকে। এখানেই শেষ নয়, গণধর্ষণের পর নির্যাতিতাকে ভিনরাজ্যের পাচারের চেষ্টাও হয় বলে অভিযোগ।

একমাস পর মেয়ে বাড়ি ফিরলে ময়ূরেশ্বর থানায় অভিযোগ দায়ের করতে যান নির্যাতিতার বাবা। অভিযোগ, কোনওরকম সাহায্য করেনি পুলিস। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। গোপন জবানবন্দিও রেকর্ড করান নির্যাতিতা। তবু পুলিস কোনও ব্যবস্থা না নেওয়ায় এবার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন অসহায় বাবা।



First Published: Friday, February 14, 2014 - 14:00


comments powered by Disqus