ধূপগুড়িতে গণধর্ষণের অভিযোগ

মাঝরাতে বেড়া ভেঙে ঘরে ঢুকে মহিলাকে গণধর্ষণের অভিযোগ। বাধা দিতে গেলে তাঁর পনেরো বছরের মেয়েকেও ধর্ষণের চেষ্টা। ধূপগুড়ির বানারহাট থানার ঘটনা। তিনজনের নামে অভিযোগ দায়ের। বীরপাড়ায় মেডিক্যাল পরীক্ষা হয় মা ও মেয়ের। দুজনের গোপন জবানবন্দি রেকর্ড করা হবে বলেও জানিয়েছে পুলিস।

Updated By: Aug 23, 2016, 08:47 PM IST
ধূপগুড়িতে গণধর্ষণের অভিযোগ

ওয়েব ডেস্ক: মাঝরাতে বেড়া ভেঙে ঘরে ঢুকে মহিলাকে গণধর্ষণের অভিযোগ। বাধা দিতে গেলে তাঁর পনেরো বছরের মেয়েকেও ধর্ষণের চেষ্টা। ধূপগুড়ির বানারহাট থানার ঘটনা। তিনজনের নামে অভিযোগ দায়ের। বীরপাড়ায় মেডিক্যাল পরীক্ষা হয় মা ও মেয়ের। দুজনের গোপন জবানবন্দি রেকর্ড করা হবে বলেও জানিয়েছে পুলিস।

ধূপগুড়ি ব্লক। বানারহাট থানা এলাকা। এখানেই তিন সন্তান নিয়ে থাকেন মধ্যবয়সী মহিলা। বছর পাঁচেক আগে স্বামী মারা যান। বর্তমানে দিনমজুরি করে সংসার চলে মহিলার।

তাঁর অভিযোগ, গত শনিবার, মাঝরাতে ঘরের বেড়া ভেঙে ভেতরে ঢোকে তিনজন। তার হাত পা বেঁধে গণধর্ষণ করে। মা কে বাঁচাতে ছুটে আসে তাঁর পনেরো বছরের মেয়ে। তাকেও ধর্ষণের চেষ্টা করে দুষ্কৃতীরা। তাদের চিতকার শুনে পালিয়ে যায় তারা।

কোনওরকমে রবিবার ভোরে পাশের গ্রামে  বাপের বাড়ি যান মহিলা। সোমবার রাত নটা নাগাদ বানারহাট থানায় নূর হোসেন, মাকসেদুর আলি ও সফিউল ইসলাম এই তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। মা ও মেয়ের মেডিক্যাল করানো হয়েছে বীরপাড়ায়। তাদের গোপন জবানবন্দিও রেকর্ড করা হবে। অভিযুক্তরা এখনও অধরাই। তাদের খোঁজে তল্লাসি চলছে। জনিয়েছে পুলিস।

.