হাওড়া হোটেলকাণ্ডে অভিযুক্ত রিয়াজকে সাত দিনের পুলিসি হেফাজতের নির্দেশ আদালতের, এখনও অধরা দীপক সাউ

গ্রেফতার নাকি আত্মসমর্পণ? হাওড়ায় হোটেলকাণ্ডে ধৃত অন্যতম অভিযুক্ত রিয়াজকে ঘিরে শুরু হয়েছে এই বিতর্ক। পুলিস জানিয়েছে, হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে রিয়াজকে । যদিও তাঁর পরিবারের দাবি, আত্মসমর্পণ করেছেন রিয়াজ। ধৃতকে আজ হাওড়া আদালতে তোলা হলে বিচারক তাঁর সাত দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন।

Updated By: Jun 29, 2014, 06:57 PM IST

গ্রেফতার নাকি আত্মসমর্পণ? হাওড়ায় হোটেলকাণ্ডে ধৃত অন্যতম অভিযুক্ত রিয়াজকে ঘিরে শুরু হয়েছে এই বিতর্ক। পুলিস জানিয়েছে, হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে রিয়াজকে । যদিও তাঁর পরিবারের দাবি, আত্মসমর্পণ করেছেন রিয়াজ। ধৃতকে আজ হাওড়া আদালতে তোলা হলে বিচারক তাঁর সাত দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন। হাওড়ায় হোটেল মালিক সুমিত নাহার মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত রিয়াজ আহমেদ অবশেষে পুলিসের জালে। যদিও তাঁকে গ্রেফতার করা হয়েছে নাকি তিনি আত্মসমর্পণ করেছেন, এনিয়ে তৈরি হয়েছে ধন্ধ।

পরিবার আত্মসমর্পণের দাবি করলেও পুলিস জানিয়েছে, গ্রেফতার হয়েছেন রিয়াজ। রবিবার ভোরে হাওড়া স্টেশন থেকে তাঁকে ধরা হয় বলে জানিয়েছে গোলাবাড়ি থানা। তিনি পালানোর চেষ্টা করছিলেন বলে দাবি পুলিসের। আদালতে তোলা হলে রিয়াজ আহমেদের সাত দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক। রিয়াজ ছাড়া এই ঘটনায় আরেক অভিযুক্ত দীপক সাউ এখনও ফেরার। অভিযুক্ত দুজনই তাদের দলের কেউ নয়, দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সূত্রের খবর, দলের স্বচ্ছ ভাবমূর্তি বজায় রাখতেই আত্মসমর্পণের জন্য রিয়াজের পরিবারের ওপর লাগাতার চাপসৃষ্টি করা হচ্ছিল তৃণমূলের তরফে। হাওড়ায় ব্রিজ লজের মালিক সুমিত নাহাকে দিনের পর দিন তোলা চেয়ে হুমকি এবং এর জেরে আতঙ্কে হৃদরোগে তাঁর মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রিয়াজ আহমেদ, দীপক সাউ। রিয়াজকে জেরা করে পলাতক দীপক সাউ সম্পর্কে গুরুত্বপূর্ণ সূত্র মিলতে পারে বলে আশা পুলিসের।

.