খবর পছন্দ হয়নি, আলিপুরদুয়ারে সাংবাদিকের বাড়িতে তৃণমূলের হামলা

ফের তৃণমূলের রোষে সাংবাদিক। বাঁকুড়ার পর এবার আলিপুরদুয়ার। দৈনিক পত্রিকার সাংবাদিকের বাড়িতে পরিকল্পনামাফিক হামলা চালানো হল। সাংবাদিকের আত্মীয়াকেও শ্লীলহানি করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। নিন্দায় বিরোধীরা। 

Updated By: Jul 29, 2015, 09:26 AM IST
খবর পছন্দ হয়নি, আলিপুরদুয়ারে সাংবাদিকের বাড়িতে তৃণমূলের হামলা

ওয়েব ডেস্ক: ফের তৃণমূলের রোষে সাংবাদিক। বাঁকুড়ার পর এবার আলিপুরদুয়ার। দৈনিক পত্রিকার সাংবাদিকের বাড়িতে পরিকল্পনামাফিক হামলা চালানো হল। সাংবাদিকের আত্মীয়াকেও শ্লীলহানি করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব। নিন্দায় বিরোধীরা। 

আলিপুরদুয়ারের বিবেকানন্দ কলেজে ছাত্র ভর্তিতে দুর্নীতি। ছাত্র পরিষদের এই অভিযোগকে সামনে রেখে খবর করেন আলিপুরদুয়ারের দৈনিক পত্রিকার এক সাংবাদিক। তাতে তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতিরও বক্তব্য ছাপা হয়। খবর পছন্দ হয়নি। দীর্ঘক্ষণ তাই কলেজের সামনে পথ অবরোধ করে তৃণমূল ছাত্র পরিষদ সমর্থকরা। পুলিস অবরোধ তুলে দিতেই সাংবাদিকের বাড়িতে পরিকল্পনা করেই চড়াও হয় তারা। 

জমি দখল, পুকুর ভরাট--শাসক দলের বিরুদ্ধে একাধিক খবর করার জন্য বেশ কয়েকবার তাঁকে হুমকির মুখে পড়তে হয় বলে অভিযোগ। এবার আর হুমকি নয়। পরিকল্পনামাফিক হামলা চলল সাংবাদিকের বাড়িতে। যদিও দলের কর্মীদের বিরুদ্ধে এমন অভিযোগ মানতে নারাজ জেলা তৃণমূল নেতৃত্ব। ঘটনার নিন্দায় বিরোধীরা। 

কয়েকদিন আগে খবর করার জন্য ভোজালির কোপ জুটেছিল বাঁকুড়ার সাংবাদিক স্বপন নিয়োগির। তালড্যাংড়ার তৃণমূল যুব নেতা সোমেন মাজির রোষের শিকার হন তিনি। সোমেন মাজি সহ চারজনকে গ্রেফতার করে পুলিস। এবার আলিপুরদুয়ার। নির্ভিক সাংবাদিকতার জন্য পরিকল্পনামাফিক হামলা চলল সাংবাদিকের ওপর। 

.