কাঁথি ধর্ষণ কাণ্ড: প্রশাসনের তীব্র সমালোচনায় বাম বুদ্ধিজীবীরা

কাঁথিকাণ্ডে প্রশাসনের ভূমিকা নিয়ে তীব্র ক্ষোভ জানালেন বাম বুদ্ধিজীবীরা। প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবেন তাঁরা। অভিযোগ, ঠিকমতো খাবার পাচ্ছেন না মৃতার বৃদ্ধ শ্বশুর-শাশুড়ি। এই নিয়ে বচসায় জড়িয়ে পড়েন বাম বুদ্ধিজীবী এবং ক্যাম্পের পুলিসকর্মীরা।

Updated By: Aug 22, 2014, 09:55 PM IST
কাঁথি ধর্ষণ কাণ্ড: প্রশাসনের তীব্র সমালোচনায় বাম বুদ্ধিজীবীরা

কাঁথি: কাঁথিকাণ্ডে প্রশাসনের ভূমিকা নিয়ে তীব্র ক্ষোভ জানালেন বাম বুদ্ধিজীবীরা। প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবেন তাঁরা। অভিযোগ, ঠিকমতো খাবার পাচ্ছেন না মৃতার বৃদ্ধ শ্বশুর-শাশুড়ি। এই নিয়ে বচসায় জড়িয়ে পড়েন বাম বুদ্ধিজীবী এবং ক্যাম্পের পুলিসকর্মীরা।

কাঁথিকাণ্ডে ময়নাতদন্তের রিপোর্টে খুন, ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। কিন্তু, মানতে নারাজ পরিবার এবং বিরোধীরা। শুক্রবার সুনিয়া গ্রামে গিয়ে বাম বুদ্ধিজীবীরা ফের সেই অভিযোগই তুললেন। ঘটনার তীব্র নিন্দা করেছেন তাঁরা।

কমজোরি ধারা দিয়ে দোষীদের বাঁচাতে চাইছে প্রশাসন। অভিযোগ করেন বাম বুদ্ধিজীবীরা।

সমস্ত অভিযোগ অবশ্য অস্বীকার করেন তৃণমূল বিধায়ক দিব্যেন্দু অধিকারী। ক্যামেরার সামনে মুখ খুলতে না চাইলেও তিনি জানান, ময়নাতদন্তে খুন, ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। পুলিস তদন্ত করছে।   

প্রশাসনের ভূমিকা নিয়ে প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবেন বাম বুদ্ধিজীবীরা।

মৃতার বৃদ্ধ শ্বশুর-শাশুড়ির ঠিকমতো খাবার জুটছে না বলে অভিযোগ। এই নিয়ে ক্যাম্পের পুলিসকর্মীদের সঙ্গে এদিন বচসা বাধে বুদ্ধিজীবীদের।  দলমত নির্বিশেষে সকলকে ঘটনার প্রতিবাদে সরব হওয়ার আহ্বান জানান তাঁরা।

 

.