নবান্নেই ধরনায় বসলেন বাম প্রতিনিধিরা

কৃষিমন্ত্রীকে ডেপুটেশন দেওয়ার পর প্রেস কর্নারে সাংবাদিকদের মুখোমুখি হতে না দেওয়ায় নবান্নেই ধরনায় বসলেন বাম প্রতিনিধিরা। আজ আনিসুর রহমানের নেতৃত্বে সাতজনের বাম প্রতিনিধি দল নবান্নে দেখা করেন কৃষিমন্ত্রীর সঙ্গে। চাষিরা পাটের সহাযক মূল্য পাচ্ছেন না বলে কৃষিমন্ত্রীর কাছে অভিযোগ জানান তাঁরা। এরপরে বেরিয়ে এসে প্রেস কর্নারে সাংবাদিকদের মুখোমুখি হতে যান প্রতিনিধিদলের সদস্যরা। কিন্তু পুলিস তাঁদের সাংবাদিকদের মুখোমুখি হওয়ার অনুমতি দেয়নি।

Updated By: Sep 10, 2014, 06:24 PM IST
নবান্নেই ধরনায় বসলেন বাম প্রতিনিধিরা

ওয়েব ডেস্ক: কৃষিমন্ত্রীকে ডেপুটেশন দেওয়ার পর প্রেস কর্নারে সাংবাদিকদের মুখোমুখি হতে না দেওয়ায় নবান্নেই ধরনায় বসলেন বাম প্রতিনিধিরা। আজ আনিসুর রহমানের নেতৃত্বে সাতজনের বাম প্রতিনিধি দল নবান্নে দেখা করেন কৃষিমন্ত্রীর সঙ্গে। চাষিরা পাটের সহাযক মূল্য পাচ্ছেন না বলে কৃষিমন্ত্রীর কাছে অভিযোগ জানান তাঁরা। এরপরে বেরিয়ে এসে প্রেস কর্নারে সাংবাদিকদের মুখোমুখি হতে যান প্রতিনিধিদলের সদস্যরা। কিন্তু পুলিস তাঁদের সাংবাদিকদের মুখোমুখি হওয়ার অনুমতি দেয়নি।

এর প্রতিবাদ জানান বাম প্রতিনিধি দল। কেন তাঁদের কথা বলতে দেওয়া হবে না সাংবাদিকদের সঙ্গে তাও জানতে চান তাঁরা। এই বিষয়ে পুলিস কোনও সন্তোষজনক ব্যাখ্যা দিতে না পারায় প্রেস কর্নারের সামনেই ধরনায় বসেন তাঁরা। স্লোগানও দেন বাম প্রতিনিধিরা।  সাংবাদিকদের কাছে তাঁরা অভিযোগ করেন, অগণতান্ত্রিকভাবে বিরোধীদের কথা বলার অধিকার কেড়ে নিচ্ছে রাজ্য সরকার।

.