ATM-এর বাইরে লাইন রাখা নিয়ে চলছে দড় কষা!

বিক্রি হচ্ছে লাইন। রেট চড়া। দুশো-তিনশো-পাঁচশো পর্যন্ত নেওয়া হচ্ছে টাকা। নোট নিয়ে হাহাকারের বাজারে, ব্যাঙ্কের সামনে লাইনও এখন মহার্ঘ্য। শহর হোক বা জেলা, থাবা বসিয়েছে দালাল চক্র। 

Updated By: Nov 16, 2016, 09:37 PM IST
ATM-এর বাইরে লাইন রাখা নিয়ে চলছে দড় কষা!

ওয়েব ডেস্ক : বিক্রি হচ্ছে লাইন। রেট চড়া। দুশো-তিনশো-পাঁচশো পর্যন্ত নেওয়া হচ্ছে টাকা। নোট নিয়ে হাহাকারের বাজারে, ব্যাঙ্কের সামনে লাইনও এখন মহার্ঘ্য। শহর হোক বা জেলা, থাবা বসিয়েছে দালাল চক্র। 

আরও পড়ুন- ব্যাঙ্কে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে মৃত্যুর অভিযোগ দিনহাটায়

সবসে বড়া রূপাইয়া। তারই মায়ায়, যত খেল। একে বাতিল নোটের ধাক্কায় নাজেহাল জনতা। তায় আবার, নতুন নোট পকেটে পোরার মহাযুদ্ধ। ভোররাত থেকে সন্ধে পর্যন্ত লাইন দিয়ে, তবে কাজ হাসিলের লড়াই। তাতেও এসে জুটেছে, নতুন হয়রানি। বর্ধমানের গলসির এসবিআই শাখায় এই দুরবস্থা। মানুষ নেই। লাইনে ইট-কাঠ-পাথর, এমনকি গামছা পর্যন্ত। দালালদের ঠেলায়, দেদার বিকোচ্ছে লাইন। বেশি টাকা, তো সামনে জায়গা। কম টাকা মানেই, পিছনে। এই করে কামাই কম হচ্ছে না কারো কারোর। 

দেখবে কে, প্রশাসন!!

তারা যে কোথায়, কে জানে? বলছেন ক্ষুব্ধ গ্রাহকরাই। এর আগে খাস কলকাতাতেও দেখা যায়, এই কায়দায় লাইন রাখার ছবি। এবার তা ছড়াচ্ছে জেলায়। নোট দুর্ভোগের মধ্যেই, মাথা ব্যথা বাড়াচ্ছে এই নতুন উপদ্রপ।

 

.