ফের উত্তপ্ত পাড়ুইয়ের যাদবপুর, আগুন তৃণমূল কর্মীর বাড়িতে

আগুন, বোমাবাজিতে ফের উত্তপ্ত হয়ে উঠল পাড়ুইয়ের যাদবপুর। আজ সকালে আগুন ধরিয়ে দেওয়া হয় এক তৃণমূল কর্মীর বাড়িতে। বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে তৃণমূল। বিজেপির অবশ্য দাবি, শর্টসার্কিট থেকে আগুন ধরে গিয়েছিল ওই  তৃণমূল কর্মীর ঘরে।  

Updated By: Nov 20, 2014, 06:51 PM IST

ওয়েব ডেস্ক: আগুন, বোমাবাজিতে ফের উত্তপ্ত হয়ে উঠল পাড়ুইয়ের যাদবপুর। আজ সকালে আগুন ধরিয়ে দেওয়া হয় এক তৃণমূল কর্মীর বাড়িতে। বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছে তৃণমূল। বিজেপির অবশ্য দাবি, শর্টসার্কিট থেকে আগুন ধরে গিয়েছিল ওই  তৃণমূল কর্মীর ঘরে।  

সন্ত্রাসের আতঙ্কে কাঁপছে গোটা পাড়ুই। যাদবপুর গ্রামে বুধবার রাতে হামলা হয় মহম্মদ সিদ্দিকুল্লা নামে এক তৃণমূল কর্মীর বাড়িতে। অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে।  রাত পোহাতে না পোহাতে ফের হামলা হয় গ্রামে।

অভিযোগ আগুন ধরিয়ে দেওয়া হয় তৃণমূল কর্মী শেখ সফিকুলের বাড়িতে। যদিও হামলার কথা অস্বীকার করেছে বিজেপি। তাঁদের দাবি,  শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে সফিকুলের বাড়িতে। গ্রামে মোতায়েন রয়েছে পুলিস বাহিনী। কিন্তু তাতেও ইতি পড়েনি অশান্তিতে। যাদপুর গ্রামে আগুনে পুড়ে যাওয়া বাড়িগুলি জানান দিচ্ছে পাড়ুই রয়েছে পাড়ুইতেই।

Tags:
.