রেল চাকরি দেওয়ার নাম করে প্রতারণা

রেল এবং IRCTC-তে চাকরি দেওয়ার নাম করে তিন লক্ষাধিক টাকা প্রতারনার অভিযোগ। অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলর তথা স্থানীয় তৃণমূল নেতা অর্ঘ্য চক্রবর্তী। মেদিনীপুর শহরে পুলিসের জালে প্রতারণা চক্রের এক পাণ্ডা। ধৃত সৌমেন দাস বারাকপুরের বাসিন্দা।

Updated By: Aug 1, 2016, 11:13 AM IST

ওয়েব ডেস্ক: রেল এবং IRCTC-তে চাকরি দেওয়ার নাম করে তিন লক্ষাধিক টাকা প্রতারনার অভিযোগ। অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলর তথা স্থানীয় তৃণমূল নেতা অর্ঘ্য চক্রবর্তী। মেদিনীপুর শহরে পুলিসের জালে প্রতারণা চক্রের এক পাণ্ডা। ধৃত সৌমেন দাস বারাকপুরের বাসিন্দা।

আরও পড়ুন-কুয়ো থেকে উদ্ধার তরুণীর বস্তাবন্দি দেহ

রবিবার গভীর রাতে তাকে পাটনাবাজারের ষষ্ঠীতলা থেকে গ্রেফতার করে কোতোয়ালি থানার পুলিস। চাকরি প্রার্থী সুমন্ত পাল এবং তাঁর বাবা ভোলানাথ পালের অভিযোগ, একটি বেসরকারি ব্যাঙ্কে চাকরি দেওয়ার নাম করে তাঁদের থেকে দু দফায় মোট তিরিশ হাজার টাকা নিয়েছিলেন প্রাক্তন কাউন্সিলর তথা স্থানীয় তৃণমূল নেতা অর্ঘ্য চক্রবর্তী।

আরও পড়ুন- জামাই বাবাজির ঠিকানা এখন শ্রীঘর! কেন?

সেই চাকরি না হওয়ায় তাঁদেরকে আনন্দপুরের বাসিন্দা অভিজিত্‍ কোলের সঙ্গে যোগাযোগ করিয়ে দেন অর্ঘ্য চক্রবর্তী। IRCTC-র সুপারভাইসর পদে চাকরি দেওয়ার নাম করে অভিজিত্‍ কোলে তাঁদের থেকে তিন লাধিক টাকা হাতিয়ে নেন বলে অভিযোগ করেন সুমন্ত এবং ভোলানাথ পাল। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে কোতোয়ালি থানায় অভিযোগ জানায় পাল পরিবার। রবিবার রাতেই মেদিনীপুর শহরের এসেছিল প্রতারনা চক্রের কয়েকজন। তখনই স্থানীয় বাসিন্দারা তাদের ধরে ফেলে। এরপর পুলিস সৌমেন দাসকে গ্রেফতার করে। জেরায় ঘটনার কথা সৌমেন দাস স্বীকারও করেছে বলে দাবি পুলিসের।

.