রাজ্যে একের পর এক SBI-এর ডেবিট কার্ড জালিয়াতি!

রাজ্যে একের পর এক ডেবিট কার্ড জালিয়াতির খবর। গতকাল জানা গিয়েছিল উলুবেড়িয়ার এক বাসিন্দার অ্যাকাউন্ট থেকে ৭২ হাজার টাকা গায়েব হয়ে গেছে। আজ তেঘড়িয়া ও বালিহল্টের দুই বাসিন্দার অ্যাকাউন্ট থেকে গায়েব মোটের উপর ১ লাখ ১৭ হাজার টাকা। সবই SBI অ্যাকাউন্ট।

Updated By: Oct 22, 2016, 03:34 PM IST
রাজ্যে একের পর এক SBI-এর ডেবিট কার্ড জালিয়াতি!

ওয়েব ডেস্ক : রাজ্যে একের পর এক ডেবিট কার্ড জালিয়াতির খবর। গতকাল জানা গিয়েছিল উলুবেড়িয়ার এক বাসিন্দার অ্যাকাউন্ট থেকে ৭২ হাজার টাকা গায়েব হয়ে গেছে। আজ তেঘড়িয়া ও বালিহল্টের দুই বাসিন্দার অ্যাকাউন্ট থেকে গায়েব মোটের উপর ১ লাখ ১৭ হাজার টাকা। সবই SBI অ্যাকাউন্ট।

চারদিকে অ্যাকাউন্ট হ্যাকিংয়ের খবর দেখে নিজের অ্যাকাউন্ট ব্যালান্স চেক করতে যান তেঘড়িয়ার শিক্ষিকা সুস্মিতা দাস। হাজার টাকা তোলেন তিনি। আর তখনই দেখেন ৮২ হাজার টাকা কম তাঁর অ্যাকাউন্টে। কোথায় গেল এই টাকা? কে কোথা থেকে এই টাকা তুলে নিল, তাও জানেন না তিনি! এমন কি কোনও এসএমএও আসেনি তাঁর কাছে।

অন্যদিকে ব্যাঙ্কের নামে  ভুয়ো ফোন করে বালিহল্টের এক মহিলার অ্যাকাউন্ট থেকে ৩৫ হাজার টাকা গায়েব করার অভিযোগ। SBI-এ অ্যাকাউন্ট রয়েছে শিখা মুখার্জির। অভিযোগ, গতকাল ব্যাঙ্কের নাম করে ফোন আসে তাঁর কাছে। বলা হয় ATM কার্ডে কিছু সমস্যা হয়েছে। এখনই পিন সংক্রান্ত তথ্য দিতে হবে। তথ্য দিতে অস্বীকার করায় শিখা মুখার্জিকে কার্ড ব্লক করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। শেষ পর্যন্ত নাম্বার দিয়ে দেন শিখা মুখার্জি। এর পরেই তার অ্যাকাউন্ট থেকে ৩৫ হাজার টাকা তুলে নেওয়া হয় বলে দাবি।

.