আদালতে নিঃশর্তভাবে ক্ষমা চাইলেন সিউড়ির আইসি সমীর কুমার কুপ্তি

নিয়মমাফিক অভিযোগকারী বিচারককে FIR-এর কপি না দেওয়ায় আদালতে নিঃশর্তভাবে ক্ষমা চাইলেন সিউড়ির আইসি সমীর কুমার কুপ্তি। সিউড়িতে বিচারক নিগ্রহকাণ্ডে গতকালই আদালতের তীব্র  ভর্ত্সনার মুখে পড়ে পুলিস। গোটা ঘটনায় আজই পুলিসের জবাবও তলব করেছিল সিউড়ি আদালত।

Updated By: Jan 8, 2016, 10:22 PM IST
আদালতে নিঃশর্তভাবে ক্ষমা চাইলেন সিউড়ির আইসি সমীর কুমার কুপ্তি

ওয়েব ডেস্ক: নিয়মমাফিক অভিযোগকারী বিচারককে FIR-এর কপি না দেওয়ায় আদালতে নিঃশর্তভাবে ক্ষমা চাইলেন সিউড়ির আইসি সমীর কুমার কুপ্তি। সিউড়িতে বিচারক নিগ্রহকাণ্ডে গতকালই আদালতের তীব্র  ভর্ত্সনার মুখে পড়ে পুলিস। গোটা ঘটনায় আজই পুলিসের জবাবও তলব করেছিল সিউড়ি আদালত।
গতব ছয়ই নভেম্বরে গোলাবাড়ির থানার অদূরে  চাঁদার জুলুমের শিকার হন খোদ বিচারক  ইন্দ্রনীল চ্যাটার্জী । অভিযোগ, স্থানীয় ক্লাবের যুবকরা চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারধর করে।  এই মামলায়এখনও পর্যন্ত দু-দফায় গ্রেফতার করা হয়েছে নজনকে। প্রথম দফায় ধৃত চারজনের TI প্যারেড হয়। পরে ধৃত পাঁচজনের TI প্যারেড এখনও হয়নি। শুধু তাই নয়। ঘটনার একমাস পরেও  এফআইআরের কপি দেওয়া হয়নি  অভিযোগকারী বিচারক ইন্দ্রজিত্‍ চ্যাটার্জিকে।  গোটা বিষয়টি  নিয়ে পুলিসকে তীব্র ভর্ত্সনা করে চব্বিশ ঘণ্টার মধ্যে জবাবদিহি চায় আদালত।

.