মর্নিংওয়াকে বেরিয়ে ছিনতাইবাজকে রুখে দিলেন কলেজছাত্রী

ছিনতাইবাজকে রুখে দিলেন কলেজছাত্রী। শিবপুর বোটানিক্যাল গার্ডেনে মর্নিংওয়াকে বেরিয়ে ছিনতাইবাজের খপ্পরে পড়েন তিনি।  তাঁর  শ্লীলতাহানিরও চেষ্টা করা হয়। তবে ভয় না পেয়ে রুখে দাঁড়াতেই পালিয়ে যায় ওই দুষ্কৃতী। অন্যান্য দিনের মত এদিনও বাবার সঙ্গে বোটানিক্যাল গার্ডেন মর্নিংওয়াকে বেরিয়েছিলেন কলেজ ছাত্রী যশবিন্দর। হাটতে হাটতে বাবা কিছুটা এগিয়ে গেলে আচমকা যশবিন্দরকে বন্দুক  দেখিয়ে মোবাইল ছিনতাইয়ের  চেষ্টা করে এক দুষ্কৃতী।  এমনকি পাশের ঝোপে  টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় তাঁকে।

Updated By: Jan 23, 2016, 09:19 PM IST
মর্নিংওয়াকে বেরিয়ে ছিনতাইবাজকে রুখে দিলেন কলেজছাত্রী

ওয়েব ডেস্ক: ছিনতাইবাজকে রুখে দিলেন কলেজছাত্রী। শিবপুর বোটানিক্যাল গার্ডেনে মর্নিংওয়াকে বেরিয়ে ছিনতাইবাজের খপ্পরে পড়েন তিনি।  তাঁর  শ্লীলতাহানিরও চেষ্টা করা হয়। তবে ভয় না পেয়ে রুখে দাঁড়াতেই পালিয়ে যায় ওই দুষ্কৃতী। অন্যান্য দিনের মত এদিনও বাবার সঙ্গে বোটানিক্যাল গার্ডেন মর্নিংওয়াকে বেরিয়েছিলেন কলেজ ছাত্রী যশবিন্দর। হাটতে হাটতে বাবা কিছুটা এগিয়ে গেলে আচমকা যশবিন্দরকে বন্দুক  দেখিয়ে মোবাইল ছিনতাইয়ের  চেষ্টা করে এক দুষ্কৃতী।  এমনকি পাশের ঝোপে  টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় তাঁকে।

কোনওমতে হাত ছাড়িয়ে পালান ওই তরুণী। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় বোটানিক্যাল গার্ডেন থানার পুলিস। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এর আগে ধর্ষণেরও ঘটনা ঘটেছে বোটানিক্যাল গার্ডেনে। এরপরও কী করে নিরাপত্তা ব্যবস্থা এত ঢিলেঢালা? প্রশ্ন স্থানীয়দের।

.