বেফাঁস মন্তব্য মন্ত্রী স্বপন দেবনাথের, ভোট কমায় গ্রামে উন্নয়ন না করার ঘোষণা

ফের বেফাঁস মন্তব্যের জেরে বিতর্কে রাজ্যের মন্ত্রী। গত ৪ বছরে উন্নয়নের খাতে ১৭ কোটি টাকা খরচ করেও কমেছে ভোট আর তার জেরেই এবার কাটোয়ার কাকুরিয়ায় গিয়ে সরাসরি হুমকি মন্ত্রী স্বপন দেবনাথের। তাঁর দাবি ৭০০ ভোট কমার থেকেই শিক্ষা নিয়েছেন তিনি। ফলে আগামি দিনে আর এই গ্রামের জন্য কোনওরকম উন্নয়নমূলক কাজ করবেন না তিনি। প্রস্তাবিত আইটিআইও কাকুরিয়ার পরিবর্তে  বেগপুরে হবে বলেই জানিয়ে দিয়েছেন স্বপন দেবনাথ। মন্ত্রীর মন্তব্য ঘিরে  ইতিমধ্যেই তৈরি হয়েছে জোর বিতর্ক।  গণতান্ত্রিক পরিকাঠামোয় একজন জনপ্রতিনিধি কীভাবে ভোটারদের এই ধরণের হুমকি দেন? সেবিষয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা।

Updated By: Jul 24, 2016, 12:02 PM IST
বেফাঁস মন্তব্য মন্ত্রী স্বপন দেবনাথের, ভোট কমায় গ্রামে উন্নয়ন না করার ঘোষণা

ওয়েব ডেস্ক: ফের বেফাঁস মন্তব্যের জেরে বিতর্কে রাজ্যের মন্ত্রী। গত ৪ বছরে উন্নয়নের খাতে ১৭ কোটি টাকা খরচ করেও কমেছে ভোট আর তার জেরেই এবার কাটোয়ার কাকুরিয়ায় গিয়ে সরাসরি হুমকি মন্ত্রী স্বপন দেবনাথের। তাঁর দাবি ৭০০ ভোট কমার থেকেই শিক্ষা নিয়েছেন তিনি। ফলে আগামি দিনে আর এই গ্রামের জন্য কোনওরকম উন্নয়নমূলক কাজ করবেন না তিনি। প্রস্তাবিত আইটিআইও কাকুরিয়ার পরিবর্তে  বেগপুরে হবে বলেই জানিয়ে দিয়েছেন স্বপন দেবনাথ। মন্ত্রীর মন্তব্য ঘিরে  ইতিমধ্যেই তৈরি হয়েছে জোর বিতর্ক।  গণতান্ত্রিক পরিকাঠামোয় একজন জনপ্রতিনিধি কীভাবে ভোটারদের এই ধরণের হুমকি দেন? সেবিষয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছেন বিরোধীরা।

আরও পড়ুন-খাসতালুকেই তৃণমূলের কাছে জোর ধাক্কা খেলেন অধীর

এদিকে, রাজনৈতিক সংঘর্ষে ফের উত্তপ্ত অধীরের খাস তালুক। বেলডাঙায় বোমা মেরে, গুলি করে খুন করা হল তৃণমূল কর্মীকে। নিহত তৃণমূল কর্মী আচর আলি শেখ। অভিযোগ কদিন ধরেই এলাকায় রাজনৈতিক গণ্ডগোল চলছিল। বেশ কিছু ঘরছাড়া কর্মীকে গ্রামে ফেরানো নিয়ে অশান্তি চলছিল। কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করেছে শাসকদল। যদিও দাবি খারিজ করেছে জেলা কংগ্রেস।

আরও পড়ুন- রাজ্যের নাম বদলের নতুন করে উদ্যোগ মুখ্যমন্ত্রীর

.