মন্তেশ্বরে জয় তৃণমূল কংগ্রেসের, ১ লাখ ২৭ হাজারের বেশি ভোটে জয়ী সৈকত পাঁজা

এবার শাসকদলের লক্ষ্য ছিল বড় ব্যবধানে সম্মানজনক জয়। আর সেটাই হাসিল হল মন্তেশ্বরে। মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিপুল ভোটে জয় পেল তৃণমূল কংগ্রেস। ১ লাখ ২৭ হাজার ১২৭ ভোটে জয় ছিনিয়ে নিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী সৈকত পাঁজা। প্রাপ্ত ফলাফলের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে সিপিএম। দলের সর্বক্ষণের কর্মী ওসমান গনি সরকার পেয়েছেন ২০১৮৯টি ভোট।

Updated By: Nov 22, 2016, 12:52 PM IST
মন্তেশ্বরে জয় তৃণমূল কংগ্রেসের, ১ লাখ ২৭ হাজারের বেশি ভোটে জয়ী সৈকত পাঁজা

ওয়েব ডেস্ক : এবার শাসকদলের লক্ষ্য ছিল বড় ব্যবধানে সম্মানজনক জয়। আর সেটাই হাসিল হল মন্তেশ্বরে। মন্তেশ্বর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিপুল ভোটে জয় পেল তৃণমূল কংগ্রেস। ১ লাখ ২৭ হাজার ১২৭ ভোটে জয় ছিনিয়ে নিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী সৈকত পাঁজা। প্রাপ্ত ফলাফলের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে সিপিএম। দলের সর্বক্ষণের কর্মী ওসমান গনি সরকার পেয়েছেন ২০১৮৯টি ভোট।

অন্যদিকে, তৃতীয় স্থানে রয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের বিশ্বজিত পোদ্দার প্রাপ্ত ভোট ১৬০৭৩। কংগ্রেসের বুলবুল আদমেদের ঝুলিতে গেছে ২৮৮৫টি ভোট। চতুর্থ স্থানে রয়েছে কংগ্রেস। এসবের পাশাপাশি নোটায় ভোট পড়েছে ১১৬৮টি। বিধায়ক সজল পাঁজার মৃত্যু হওয়ায় মন্তেশ্বর বিধানসভা আসনে শনিবার উপনির্বাচন হয়। প্রথম থেকেই এই উপনির্বাচন ঘিরে মন্তেশ্বর ছিল সরগরম। বুথে বুথে ভোট লুঠের অভিযোগে নির্বাচনের মাঝপথেই প্রার্থী প্রত্যাহার করে নেয় কংগ্রেস। পড়ুন, বিধানসভা উপনির্বাচনকে ঘিরে সরগরম মন্তেশ্বর

.