আজ জেলায় জেলায় এটিএম পরিষেবার ছবিটা মন্দের ভাল

গত কয়েকদিনের তুলনায় আজ জেলায় জেলায় এটিএম পরিষেবার ছবিটা  মন্দের ভাল। শিলিগুড়িতে সরকারি ও বেসরকারি ব্যাঙ্কের বেশিরভাগ এটিএমই খোলা। খোলা এটিএমের সামনে সকাল থেকেই লাইনে দাঁড়িয়েছেন গ্রাহকরা। বর্ধমানে বেসরকারি ব্যাঙ্কের এটিএমগুলির অধিকাংশই বন্ধ। বেশ কয়েকটি এটিএম খোলা থাকলেও অচল। কিন্তু SBI সহ কয়েকটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের এটিএম চালু রয়েছে। টাকাও তুলতে পারছেন গ্রাহকরা।

Updated By: Nov 16, 2016, 09:22 AM IST
আজ জেলায় জেলায় এটিএম পরিষেবার ছবিটা মন্দের ভাল

ওয়েব ডেস্ক: গত কয়েকদিনের তুলনায় আজ জেলায় জেলায় এটিএম পরিষেবার ছবিটা  মন্দের ভাল। শিলিগুড়িতে সরকারি ও বেসরকারি ব্যাঙ্কের বেশিরভাগ এটিএমই খোলা। খোলা এটিএমের সামনে সকাল থেকেই লাইনে দাঁড়িয়েছেন গ্রাহকরা। বর্ধমানে বেসরকারি ব্যাঙ্কের এটিএমগুলির অধিকাংশই বন্ধ। বেশ কয়েকটি এটিএম খোলা থাকলেও অচল। কিন্তু SBI সহ কয়েকটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের এটিএম চালু রয়েছে। টাকাও তুলতে পারছেন গ্রাহকরা।

আরও পড়ুন পাঁচশো এবং হাজার টাকার নোট বাতিল নিয়ে সেহবাগের দুর্দান্ত টুইট!

অন্যদিকে, ব্যাঙ্কে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে মৃত্যুর অভিযোগ উঠল দিনহাটায়। টাকা বদলাতে পরপর তিন দিন ব্যাঙ্কের লাইনে দাঁড়ান শিক্ষক ধরনীকান্ত ভৌমিক। টাকা তুলতে না পেরে বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘ়ড়ি তাঁকে দিনহাটার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। ধরনীকান্তবাবু দিনহাটার সাতকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আরও পড়ুন ৫০০ এবং ২০০০ টাকার নোট আসল না নকল তা বোঝার সহজ উপায়

.