Assembly Election Results 2017

তৃণমূলের পার্টি অফিসে চলল গুলি, নিহত তৃণমূল নেতা সহ ২

খড়্গপুরে তৃণমূল কংগ্রেসের দলীয় অফিসে ঢুকে গুলি চালাল কয়েকজন দুষ্কৃতী। গুলিতে নিহত হয়েছেন এক তৃণমূল কংগ্রেস নেতা সহ ২ জন। আহত তিন। তাদের হাসপাতালে চিকিত্‍সা চলছে। মৃত্যু হয়েছে তৃণমূল নেতা শ্রীনু নায়ডু ও তাঁর সঙ্গী ধর্মার। শ্রীনুর পেটে ও কোমরে গুলি লাগে বলে খবর। অন্যদিকে মাথায় গুলি লাগে শ্রীনুর সঙ্গী ধর্মার।

Updated: Jan 11, 2017, 07:43 PM IST
তৃণমূলের পার্টি অফিসে চলল গুলি, নিহত তৃণমূল নেতা সহ ২

ওয়েব ডেস্ক : খড়্গপুরে তৃণমূল কংগ্রেসের দলীয় অফিসে ঢুকে গুলি চালাল কয়েকজন দুষ্কৃতী। গুলিতে নিহত হয়েছেন এক তৃণমূল কংগ্রেস নেতা সহ ২ জন। আহত তিন। তাদের হাসপাতালে চিকিত্‍সা চলছে। মৃত্যু হয়েছে তৃণমূল নেতা শ্রীনু নায়ডু ও তাঁর সঙ্গী ধর্মার। শ্রীনুর পেটে ও কোমরে গুলি লাগে বলে খবর। অন্যদিকে মাথায় গুলি লাগে শ্রীনুর সঙ্গী ধর্মার।

আরও পড়ুন- তৃণমূলের বিক্ষোভে আটকে পড়ল রাজধানী, জেলায় জেলায় আন্দোলন

জানা গেছে, খড়্গপুরের ১৮  নম্বর ওয়ার্ডের নিউ সেটেলমেন্ট এলাকায় তৃণমূলের পার্টি অফিসে বসেছিলেন শ্রীনু ও তাঁর সঙ্গীরা। হঠাত্‍ই গাড়িতে চেপে অফিসের সামনে হাজির হয় চার যুবক। প্রথমে অফিস লক্ষ্য করে বোমা ছোড়ে তারা। পরে এলাপাথাড়ি গুলি চালায়। ঘটনায় আহত হন শ্রীনু নায়ডুসহ ৫ জন। প্রথমে তাঁদের খড়্গপুর রেল হাসপাতালে ভর্তি করা হয়। পড়ে অবস্থার অবনতি হওয়ায় শ্রীনু ও ধর্মাকে চিকিত্‍সার জন্য কলকাতায় আনা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁদের। অন্যদিকে, বাকিদের পাঠানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।