ভোটের দিনে ভিআইপিতে জ্বলছে বাইক, সল্টলেকে বোমাবাজি, বালিতে দেদার ছাপ্পা

ভিআইপিতে কংগ্রেস-তৃণমূল দুই পক্ষের সংঘর্ষ। রাস্তায় দাউ দাউ জ্বলছে বাইক। চলল গুলি। ফুটপাথের ধারে পড়ে রয়েছে বোমা। ঘটনায় আটক ৮ জন। কোন রাজনৈতিক দলের সমর্থক তাঁরা, তা এখনও স্পষ্ট জানা যায়নি। অতি সংবেদনশীল জায়গায় এই ঘটনায় পুরো এলাকা জুড়েই তৈরি হয়েছে সন্ত্রস্ত পরিবেশ।

Updated By: Oct 3, 2015, 04:37 PM IST
ভোটের দিনে ভিআইপিতে জ্বলছে বাইক, সল্টলেকে বোমাবাজি, বালিতে দেদার ছাপ্পা

ওয়েব ডেস্ক: ভিআইপিতে কংগ্রেস-তৃণমূল দুই পক্ষের সংঘর্ষ। রাস্তায় দাউ দাউ জ্বলছে বাইক। চলল গুলি। ফুটপাথের ধারে পড়ে রয়েছে বোমা। ঘটনায় আটক ৮ জন। কোন রাজনৈতিক দলের সমর্থক তাঁরা, তা এখনও স্পষ্ট জানা যায়নি। অতি সংবেদনশীল জায়গায় এই ঘটনায় পুরো এলাকা জুড়েই তৈরি হয়েছে সন্ত্রস্ত পরিবেশ।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ২০টি বাইক নিয়ে টহল দিচ্ছিল গোটা ৬০ জনের একটি বাইক বাহিনী। ঘটনাস্থলে ওই বাইক বাহিনীর ওপর চড়াও হয় অন্য আরেক পক্ষ। এরপরই গুলি চলছে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। আগুন ধরিয়ে দেওয়া হয় বাইক গুলিতে।

অন্যদিকে বিধাননগরের ১২ নম্বর ওয়ার্ডে পিস্তল বোমা সহ দুষ্কৃতীদের ধরে ফেলল বিরোধীরা। তাদের দাবি ওই  দুষ্কৃতীরা ভোট লুঠ করতেই এসেছিলেন। বিরোধীদের আরও অভিযোগ সদ্য সিপিআইএম থেকে বহিষ্কৃত বর্তমান তৃণমূল নেতা তাপস চ্যাটার্জি ওই দুষ্কৃতীদের বুথ দখল করার জন্য পাঠিয়েছে। বিরোধীদের হাতে ধরা পড়ল ভোট লুঠ করতে আসা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিস বাহিনী। তাদের গ্রেফতার করে পুলিস।   

শনিবার ৩ অক্টোবর, রাজ্যের তিনটি জেলায় পুরনির্বাচনে সকাল থেকেই ধুন্ধুমার কাণ্ড। সল্টলেকে বহিরাগতদের দাপাদাপি, বোমাবাজি। তৃণমূল বিধায়ক সুজিত বোস, বেলেঘাটার বিধায়ক পরেশ পাল, ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিংহের নেতৃত্বে ভাঙা হয় চিত্র সাংবাদিকের ক্যামেরা। মারধর করা হয় সাংবাদিকদের। এমনকি মহিলা সাংবাদিককে ধর্ষণের হুমকি দেওয়া হয়। 

.