গোটা রাজ্যের আবহাওয়ার পরিস্থিতি কোন দিকে যাচ্ছে, জানুন

নিম্নচাপের প্রভাবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় টানা বৃষ্টি চলছে। দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনায় বৃষ্টি হচ্ছে। বৃষ্টি হচ্ছে হাওড়া, হুগলিতেও। দীঘায় টানা বৃষ্টির জেরে পর্যটকরা কার্যত হোটেল বন্দি হয়ে রয়েছেন। গভীর সুমুদ্রে মত্স্যজীবীদের যেতে নিষেধ করা হয়েছে। সমুদ্র উপকূলে বিপর্যয় মোকাবিলা বাহিনীকে তৈরি রাখা হয়েছে। আগামী দুদিন বৃষ্টির পরিমাণ আরও বাড়বে বলে আশঙ্কা রয়েছে।

Updated By: Nov 5, 2016, 07:01 PM IST
গোটা রাজ্যের আবহাওয়ার পরিস্থিতি কোন দিকে যাচ্ছে, জানুন

ওয়েব ডেস্ক: নিম্নচাপের প্রভাবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় টানা বৃষ্টি চলছে। দুই মেদিনীপুর, দুই ২৪ পরগনায় বৃষ্টি হচ্ছে। বৃষ্টি হচ্ছে হাওড়া, হুগলিতেও। দীঘায় টানা বৃষ্টির জেরে পর্যটকরা কার্যত হোটেল বন্দি হয়ে রয়েছেন। গভীর সুমুদ্রে মত্স্যজীবীদের যেতে নিষেধ করা হয়েছে। সমুদ্র উপকূলে বিপর্যয় মোকাবিলা বাহিনীকে তৈরি রাখা হয়েছে। আগামী দুদিন বৃষ্টির পরিমাণ আরও বাড়বে বলে আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন উন্নয়নের চাকা গড়াচ্ছে ঠিকই কিন্তু চিন্তাও বাড়ছে সরকারের!

তাই যে কোনওরকম পরিস্থিতির জন্যই তৈরি থাকছে প্রশাসন। দীঘা, মন্দারমণি, তাজপুরে সতর্কতা জারি করা হয়েছে। সমুদ্রে মত্স্যজীবীদের যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ৭০ শতাংশ ট্রলার মাঝ সমুদ্র থেকে ফিরে আসছে। দীঘা সহ আশেপাশের পর্যটল কেন্দ্র গুলিতে পর্য়টকদের জন্য সতর্কতা জারি করা হয়েছে। চলছে মাইকিং করে প্রচার।

আরও পড়ুন  34B হরিশ চ্যাটার্জি স্ট্রিট ছেড়ে, এবার নয়া ঠিকানায় মুখ্যমন্ত্রী?

.