কেন অশান্ত হল বোড়াল? জেনে নিন

কেন অশান্ত হল বোড়াল? উত্তরের খোঁজে যেতে হবে গতরাতে। খুলে আম মস্তানরাজ। এক যুবককে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন এক প্রতিবাদী। জনতার হাতুড়ি গুঁড়িয়ে দিচ্ছে মস্তানরাজের স্তম্ভ। দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভের বিস্ফোরণ। এক প্রতিবাদীর ওপর হামলাকে কেন্দ্র করে সামনে এল সেই জনরোষ। শনিবার রাতে বাড়ি ফিরছিলেন স্থানীয় যুবক অমিত ঘোষ। সরলদিঘিতে এক নির্মাণ সামগ্রি সংস্থার অফিসের সামনে তাঁর বাইকের তেল ফুরোয়। অমিতের ওপর চড়াও হয় স্থানীয় নির্মাণ ব্যবসায়ী শ্যামল ও বাপ্পা। কুখ্যাত সমাজবিরোধী হিসেবেই তারা পরিচিত।

Updated By: Jan 22, 2017, 08:07 PM IST
কেন অশান্ত হল বোড়াল? জেনে নিন

ওয়েব ডেস্ক: কেন অশান্ত হল বোড়াল? উত্তরের খোঁজে যেতে হবে গতরাতে। খুলে আম মস্তানরাজ। এক যুবককে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হন এক প্রতিবাদী। জনতার হাতুড়ি গুঁড়িয়ে দিচ্ছে মস্তানরাজের স্তম্ভ। দীর্ঘদিনের পুঞ্জীভূত ক্ষোভের বিস্ফোরণ। এক প্রতিবাদীর ওপর হামলাকে কেন্দ্র করে সামনে এল সেই জনরোষ। শনিবার রাতে বাড়ি ফিরছিলেন স্থানীয় যুবক অমিত ঘোষ। সরলদিঘিতে এক নির্মাণ সামগ্রি সংস্থার অফিসের সামনে তাঁর বাইকের তেল ফুরোয়। অমিতের ওপর চড়াও হয় স্থানীয় নির্মাণ ব্যবসায়ী শ্যামল ও বাপ্পা। কুখ্যাত সমাজবিরোধী হিসেবেই তারা পরিচিত।

আরও পড়ুন প্রতিবাদ করলেই বেরোচ্ছে পিস্তল, কেন এই অসহিষ্ণুতা?

অমিতকে বাঁচান স্থানীয় বাসিন্দা বিশ্বনাথ শীল। প্রথমে পিঠটান দিলেও পরে ফিরে আসে শ্যামল ও বাপ্পা। দুটি মোটরসাইকেল আসে চার দুষ্কৃতী। বিশ্বনাথ শীলকে গুলি করে দুষ্কৃতীরা। পিঠ ফুঁড়ে বেরিয়ে যায় গুলি। আশঙ্কাজনক বিশ্বনাথ শীল চিকিত্‍সাধীন SSKM-এ।তাঁর অসমাপ্ত লড়াই লড়ছেন বোড়ালবাসী।

আরও পড়ুন  জনরোষে জ্বলল বোড়াল, মস্তান দমনে পথে নামলেন মানুষ

.