নিজস্ব প্রতিবেদন: ভারতীয় নৌবাহিনী ১৭২জন চার্জম্যান (মেকানিক, অ্যামিউনিশন অ্যান্ড এক্সপ্লোসিভ) নিয়োগ করা হবে ইন্ডিয়ান নেভি সিভিলিয়ান এন্ট্রান্সের মাধ্যমে। আবেদনের বিস্তারিত জেনে নিন আবেদন সংক্রান্ত বিস্তারিত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শূন্যপদ: চার্জম্যান(মেকানিক): ১০৩, চার্জম্যান (অ্যামিউনিশন অ্যান্ড এক্সপ্লোসিভ) ৬৯


আরও পড়ুন: SBI recruitment 2019: ৮ হাজারেরও বেশি শূন্যপদে নিয়োগ করবে SBI


বেতমক্রম: লেবেল ৬ অনুযায়ী মূল বেতন ৩৫৪০০-১১২২৪০০ টাকা


বয়সসীমা: ২৮ এপ্রিল অনুযায়ী প্রার্থীর বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের উর্ধ্বসীমায় ছাড় পাবেন।


যোগ্যতা: পদ অনুযায়ী যোগ্যত জানুন নৌবাহিনীর ওয়েবসাইট থেকে।


প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। লিখিত পরীক্ষার সিলেবাস সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে। 


পরীক্ষার ফি: ২০৫ টাকা। তপশিলি জাতি/উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সেনাকর্মী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না। ইন্টারনেট ব্যাঙ্কিং, ভিসা/মাস্টার/রুপে/ক্রেডিট কার্ড/ডেবিট কার্ড/ ইউপিআইয়ের মাধ্যমে ফি দেওয়া যাবে। 


আবেদনের পদ্ধাতি: www.joinindiannavy.gov.in ওয়েবসাইটে গিয়ে আবেদন করুন। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৬ এপ্রিল বেলা ১২টা থেকে ২৮ এপ্রিল রাত ১১টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে ওপরের ওয়েবসাইট থেকে। আবেদন সংক্রান্ত কোনও সমস্যায় ইমেল করতে পারেন INCETCM.NAVY@onlineregistrationform.org-S