নিজস্ব প্রতিবেদন: স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের রাউর কেল্লা  ইস্পাত জেনারেল হাতপাতাল প্যারামেডিক্যাল ট্রেনিং প্রোগ্রামে ৭৬ জন তরুণ, তরুণী নিয়োগ করা হবে। প্রার্থী বাচাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউ-এর মাধ্যমে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যোগ্যতা: অ্যানাস্থেশিয়া/ ওটি অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং: ইন্টারমিডিয়েট পাশ এবং কোনও নামী ইনস্টিটিউট/ হাসপাতাল থেকে এক বছরের হসপিটাল অ্যাটেনডেন্ট/ অ্যানাস্থেশিয়া অ্যাটেনডেন্ট ট্রেনিং প্রোগ্রাম সম্পূর্ণ করা থাকতে হবে। 


অ্যাডভান্স ফিজিওথেরাপি ট্রেনিং: ব্যাচেলর অফ ফিজিও থেরাপি (বিপিটি) কোর্স এবং কোনও নামী ইনস্টিটিউট থেকে ইন্টার্নশিপ সম্পূর্ণ করে থাকতে হবে। 


অ্যাডভান্স স্পেশালাইজড নার্সিং ট্রেনিং: ১. ওড়িশার কোনও নার্সিং ইনস্টিটিউট বা সেইল প্ল্যান্ট ইউনিটের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিড ওয়াইফারিতে ডিপ্লোমা অথবা যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি নার্সিং পাশ। ২. নার্সিং কাউন্সিলে নাম নথিভূক্ত হতে হবে।


মেডিক্যাল ল্যাব টেকনিশিয়ান ট্রেনিং: মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা থাকতে হবে।


হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং: এমবিএ/বিবিএ/হসপিটাল ম্যানেজমেন্ট বা হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশনে পিজি ডিপ্লোমা বা ডিগ্রি।


স্টাইপেন্ড ও টেনিং-এর সময়সীমা ও ইন্টারভিউ-এর তারিখ: প্রতিক্ষেত্রেই ট্রেনিং-এর সময়সীমা একবছর। অ্যানাস্থেশিয়া/ ওটি অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং: ৬ সেপ্টেম্বর ট্রেনিং হবে।  অ্যাডভান্স ফিজিওথেরাপি ট্রেনিং: ১১ সেপ্টেম্বর ট্রেনিং অ্যাডভান্স স্পেশালাইজড নার্সিং ট্রেনিং: ১২ সেপ্টেম্বর। মেডিক্যাল ল্যাব টেকনিশিয়ান ট্রেনিং: ২০ সেপ্টেম্বর। হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন ট্রেনিং:  ২৩ সেপ্টেম্বর। বেতন ৭০০০-১১০০০টাকা পর্যন্ত। 


ইন্টারভিউ-এর সময় সকাল ৯.৩০ মিনিট। ইন্টারভিউয়ের দিন সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের স্ব-প্রত্যয়িত দুটি ছবি ও প্রয়োজনীয় যাবতীয় নথিপত্র সঙ্গে রাখতে হবে। ঠিকানা: Ispat General Hospital, New Conference Hall, Sector-19, rourkela-769005
https://www.sailcareers.com/media/uploads/walkin_interview_for_trainees_at_IGH.pdf লিঙ্কে বিজ্ঞপ্তিটি দেখা যাব