নিজস্ব প্রতিবেদন : শ্যুটিংয়ের জন্য বাড়ি থেকে বের হওয়া মাত্রই শুরু হয়ে যায় বায়নাক্কা। গাড়িতে ওটা মাত্রই নাকি খাবারের অর্ডার করতে শুরু করেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। তাও এবার তাঁর একার জন্য নয়, তিনি যে পরিমাণ খাবারের অর্ডার করেন তা নাকি একটা গোটা সার্কাস দলের খাবারের সমান। তবে পুরো খাবারই যে তিনি নিজে খান তা নয়, বাকি খাবার পৌঁছে যায় তাঁর বাড়ির লোকজনের জন্য। রাস্তাতেই উর্বশী তাঁর বাবা-মা কে ফোন করে জেনে নেন তাঁরা কী খাবেন। সেসব খাবার আবার যে সে জায়গা থেকে নয়, উর্বশীর জন্য খাবার আনতে হয় জুহুর জে ডাব্লিউ ম্যারিয়ট থেকে। আর এই এত দামি খাবারের বিল মেটাতে হচ্ছে 'ভানুপ্রিয়া'র প্রযোজনা সংস্থাকে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হ্যাঁ, আপাতত আগামী ছবি 'ভানুপ্রিয়া' শ্যুটিংই করছেন উর্বশী রাউতেলা। শ্যুটিং চলছে মীরা রোডে। আর সেখানেই যত কাণ্ড। উর্বশীর খাবারের বিল মেটাতে তিতিবিরক্ত 'ভানুপ্রিয়া' নির্মাতারা। এক একদিনে উর্বশীর খাবারের বিল কত হয় জানেন? ৫হাজার টাকা। 


তবে এখানেই শেষ নয়, ঝঞ্ঝাট  আরও আছে। শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে নাকি উর্বশী লম্বা বিরতি নেন। সেসময় তিনি চলে যান ভ্যানিটি ভ্যানে, এক দেড়ঘণ্টা সেখানেই কাটান। তবে সেসময় উর্বশী যে কী করেন তা তিনিই বলতে পারবেন। আবার নাকি মাঝে মধ্যেই মেকআপ ম্যানের কাছ থেকে ওয়েট টিসুর প্যাকেটও চেয়ে নেন তিনি। আপাতত উর্বশীর বায়নাক্কায় তিতিবিরক্ত 'ভানুপ্রিয়া' টিম।


প্রসঙ্গত, উর্বশী যে বলিউডের ভীষণ জনপ্রিয় অভিনেত্রী তাও আবার নয়। তাঁর 'হেট স্টোরি- ৪' এখনও মুক্তি পায়নি। তারই মাঝে তিনি 'ভানুপ্রিয়া' শ্যুটিং শুরু করেছেন। আর তাতেই তাঁর এত বায়নাক্কা। অনেকেই বলছেন, স্টার অভিনেত্রী হলে উর্বশী যে কী করতেন কে জানে!


আরও পড়ুন- বিস্ফোরণে কাঁপল শহর, প্রকাশ্যে দেবের সন্ত্রাসবাদী রূপ!


 আরও পড়ুন- জন্মদিনে সোহম, সোশ্যাল সাইটে উপচে পড়ল শুভেচ্ছার বন্যা