বিস্ফোরণে কাঁপল শহর, প্রকাশ্যে দেবের সন্ত্রাসবাদী রূপ!

 পুলিস ও গোয়েন্দাদের কাছে তিনি এবার 'মোস্ট ওয়ানটেড'-এর তালিকায়। পৃথিবীর বিভিন্ন প্রান্তে কিছু সংখ্যক মানুষ যে জেহাদ ঘোষণা করছে, সেই জেহাদি, সন্ত্রাসবাদীদের তালিকায় এবার নাম জুড়েছে দেবের। হ্যাঁ, অভিনেতা দেবের কথাই বলছি।

Updated By: Mar 4, 2018, 03:27 PM IST
বিস্ফোরণে কাঁপল শহর, প্রকাশ্যে দেবের সন্ত্রাসবাদী রূপ!

নিজস্ব প্রতিবেদন : পুলিস ও গোয়েন্দাদের কাছে তিনি এবার 'মোস্ট ওয়ানটেড'-এর তালিকায়। পৃথিবীর বিভিন্ন প্রান্তে কিছু সংখ্যক মানুষ যে জেহাদ ঘোষণা করছে, সেই জেহাদি, সন্ত্রাসবাদীদের তালিকায় এবার নাম জুড়েছে দেবের। হ্যাঁ, অভিনেতা দেবের কথাই বলছি।

শুনে অবাক হলেন?

বিষয়টা সত্যি, তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে। 'ককপিট' এর পাইলট দেব এবার সন্ত্রাসবাদী রূপ ধরেছেন। সৌজন্যে 'কবীর'। রবিবারই প্রকাশ্যে এসেছে 'কবীর'-এর টিজার। শোনা যাচ্ছে, মোস্ট ওয়ানটেড কোনও সন্ত্রাসবাদীর জীবনের ঘটনা, তাঁর সন্ত্রাসমূলক কার্যকলাপই পর্দায় উঠে আসবে এই সিনেমায়। কেউ কেউ বলছেন, নাকি ইন্ডিয়ান মুজাহিদিনের জঙ্গি ইয়াসিন ভাটকল ও তার নাশকতা মূলক কার্যকলাপই নাকি এতে তুলে ধরা হয়েছে। তবে এবিষয়ে দেব বা প্রযোজনা সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

'কবীর'-এর টিজারে দেখা যাচ্ছে কোনও এক বিমানবন্দরে বসে রয়ছে দেব। হঠাৎ সামনে বসা সুন্দরি মেয়েকে (রুক্মিনী মৈত্র) তার জিনিসপত্র দেখতে বলে উঠে যায় দেব। তারপরই  ভয়াবহ বিস্ফোরণ। তবে বিস্ফোরক দেবের ওই জিনিসপত্রের মধ্যে ছিল কিনা তা স্পষ্ট নয়। কারণ, তারপরেই আবার দেখা যাচ্ছে ওই মেয়েটিকে মানে রুক্মিনীকে সামনে বন্দুক ধরে ট্রেনে করে কোথাও একটা নিয়ে যাচ্ছেন দেব।  ব্যাস ওই পর্যন্তই। 'কবীর' নিয়ে ধারণা কিছুটা জানা যাবে সিনেমার ট্রেলারে যা আগামী এপ্রিল মাসে মুক্তি পাওয়ার কথা। 

 

post shared by Dev Adhikari (@imdevadhikari) on

আরও পড়ুন- 

.