নিজস্ব প্রতিবেদন : অবশেষে বিয়ে করছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। চলতি বছরই গাঁটছড়া বাঁধছেন তাঁরা। এই খবর আগেই আপনাদের জানিয়েছিল জি ২৪ ঘণ্টা ডট কম। কিন্তু, এবার প্রকাশ্যে এল মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের বিয়ের দিনক্ষণ?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চলতি বছরের মার্চ মাসের শেষে কিংবা এপ্রিলের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। ইতিমধ্যেই নাকি অর্জুনের সঙ্গে তাঁর বিয়ের দিন, তারিখ নিয়ে নিজের টিম-এর সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী। টিম মালাইকার প্রত্যেক সদস্য যাতে বিয়ের দিন হাজির থাকতে পারেন, সেই কারণে আগেভাগে তাঁদের বিয়ের দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়েছে বলে খবর। টিম মালাইকার প্রত্যেক সদস্য তাঁদের বিয়েতে হাজির হলেও, সেখানে ক্যামেরার ফ্ল্যাশ সেভাবে থাকবে না। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠদের নিয়েই অর্জুন কাপুরের সঙ্গে চুপিসাড়ে মালাইকা বিয়ে সেরে নেবেন বলে খবর। যদিও, মালাইকা অরোরা বা অর্জুন কাপুর কিন্তু এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।


আরও পড়ুন : বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে মুখ খুললেন গোবিন্দা
বর্তমানে 'পানিপথ'-এর শুটিংয়ে ব্যস্ত অর্জুন কাপুর। অন্যদিকে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' নামে একটি রিয়েলিটি শো-এ বিচারকের আসনে রয়েছেন মালাইকা অরোরা। নিজেদের সব কাজ মিটিয়েই কি এ বছর দু'জনে বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন? আপাতত সেই প্রশ্নই উঠছে বি টাউনের আনাচেকানাচে।