নিজস্ব প্রতিবেদন : এক বছর পার করে সবে সবে ২ বছরের দিকে এগোচ্ছে তৈমুরের বয়স। ২০ ডিসেম্বর জন্মদিন ছোট্ট তৈমুরের। আর জন্মদিনের আগেই সামনে এল এক অন্যরকম কীর্তি। পতৌদির ছোট্ট নবাব তৈমুর আলি খান-কে নিয়ে কি হল জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : উদ্দাম নাচলেন শুভশ্রী, ভাইরাল হল ভিডিও, দেখুন
কেরলের একটি দোকানে ইতিমধ্যেই বিক্রি হতে শুরু করেছে তৈমুরের পুতুল। অর্থাত সেই পুতুলকে দেখতে হুবহু ছোট্ট টিম-এর মত। কেরলের ওই দোকানের তৈমুর পুতুলের ছবি প্রকাশ হতেই সোশ্যাল সাইটে হু হু করে তা ভাইরাল হয়ে যায়। দেখুন সেই ছবি...


 



যদিও তৈমুর পুতুলের সেই ছবি প্রকাশ্যে আসার পর এখনও পর্যন্ত এ বিষয়ে সইফ আলি খান কিংবা করিনা কাপুর খান কিন্তু কোনও মন্তব্য করেননি।
২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুর আলি খানের। জন্মের পর থেকেই করিনা-পুত্রের নাম নিয়ে শুরু হয় বিতর্ক। যা নিয়ে কখনও মাথা ঘামাননি পতৌদিরা কিংবা কাপুররা। কিন্তু বিতর্ক যাই হোক না কেন, তৈমুর যে ক্রমশ পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশে চলে আসতে শুরু করে, তা বুঝতে ভুল হয়নি বলিউডের। আর সেই কারণে জনপ্রিয়তার নিরিখে তৈমুর যে বলিউডের বড় তারকাদের টেক্কা দিতে শুরু করেছে।


আরও পড়ুন : তৈমুরের এক একটি ছবির দাম শুনলে চমকে যাবেন
সম্প্রতি করণ জহরের টক শো 'কফি উইথ করণ'-এ হাজির হন সইফ আলি খান। প্রথম পক্ষের মেয়ে সারাকে নিয়ে ওই শো-এ হাজির হন সইফ। যেখানে তিনি বলেন, তৈমুরের প্রতি ছবির জন্য নাকি মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০০ করে। শ্বশুরমশাই রণধীর কাপুরের কাছ থেকে এই তথ্য জেনেছেন তিনি। সইফ বলেন, প্রথমে ওই তথ্য জেনে তিনিও অবাক হয়ে গিয়েছিলেন। আর সইফের সেই কথা শুনে অবাক হয়ে যায় সারা আলি খান এবং করণ জহর নিজে। বলিউডের জনপ্রিয় পরিচালক করণ বলেন, পাপারাত্জিকে কীভাবে সামলাতে হয়, তৈমুরের কাছ থেকেই যেন তাঁর দুই সন্তান যশ এবং রুহি শিখে নেয়, এবার সেই পরামর্শই তিনি তাদের দেবেন বলেও জানান করণ।


আরও পড়ুন : প্রকাশ্যে সারার অদ্ভূত ভিডিও, চমকে উঠলেন বাবা সইফ, দেখুন
এদিকে পাপারাত্জি যেন সব সময় তৈমুরকে ক্যামেরাবন্দি না করেন, সম্প্রতি সেই আর্জি জানান সইফ আলি খান এবং করিনা কাপুর খান দু'জনেই। কিন্তু, তারকা দম্পতির সেই কথায় চিড়ে ভেজেনি। তৈমুরকে দেখলেই সব সময় ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। সে তার প্লে স্কুলে যাওয়ার সময় হোক কিংবা দিদা ববিতা কাপুরের বাড়ি যাওয়া। কিংবা বাবা-মায়ের সঙ্গে বিদেশে ঘুরতে গেলেও, পর্যটকদের ক্যামেরা থেকে ছাড় পায় না ছোট্ট তৈমুর। সম্প্রতি লন্ডনে বেড়াতে গিয়ে তৈমুরের ছবি তোলা শুরু হলে খানিকটা বিরক্ত হয়ে যান সইফ। পরিবারের সঙ্গে ছুটি কাটানোর সময় তাঁদের যেন কিছুটা সময় ব্যক্তিগতভাবে কাটাতে দেওয়া হয়, সেই আর্জি জানান সইফ আলি খান।