নিজস্ব প্রতিবেদন : ​করোনা মোকাবিলায় যাতে অর্থের যোগানে কোনও ভাটা না পড়ে, তার জন্য এগিয়ে এলেন তারকারা। ডিজিটাল কনসার্টের মাধ্যমে করোনা ত্রাণের জন্য অর্থ সংগ্রহ করছেন বলিউডের তাবড় অভিনেতা, অভিনেত্রীরা। যে তালিকায় রয়েছেন আমির খান, শাহরুখ খান, মাধুরি দিক্ষীত, হৃত্বিক রোশন-দের মতো তারকারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন সেই ঝলক...


 







করোনা মোকাবিলায় এর আগে কখনও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল আবার কখনও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল-সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা, অভিনেত্রীরা। করোনা মোকাবিলায় যখন গোটা বিশ্ব একে অন্যের পাশে দাঁড়াচ্ছে, সেই সময় ডিজিটাল কনসার্টে মাধ্যমে তারকারা গান গাইতে শুরু করেছেন। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ারও করছেন সেই ভিডিয়ো।


শাহরুখ, সলমনদের পাশপাশি বিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, কঙ্গনা রানাউত, সারা আলি খান-সহ বি টাউনের একাধিক তারকা করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।


এদিকে লকডাউনের জেরে পানভেলের বাগান বাড়িতে আটকে পড়ায়, সেখান থেকে দুঃস্থদের সাহায্যের কাজ শুরু করেছেন সলমন খান। কখনও মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরেদের পাশে দাঁড়াচ্ছেন সলমন আবার কখনও পানভেলের স্থানীয় অসহায় মানুষদের জন্য ট্রাকে ভরে পাঠিয়ে দিচ্ছেন খাবার। 


এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় শুরু করেছেন অন্নদান চ্যালেঞ্জ। যেখানে দুঃস্থদের সাহায্যের জন্য এগিয়ে আসার আহ্বান জানান সলমন। বলিউড ভাইজানের সেই আহ্বানে সাড়া দিয়ে ইতিমধ্যেই অন্নদান চ্য়ালেঞ্জে লক্ষাধিক পরিবারের পাশে দাঁড়িয়েছেন মহারাষ্ট্র বিধানসভার বিধায়ক বাবা সিদ্দিকি। যে ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়াও করেন সলমন।