নিজস্ব প্রতিবেদন : ​ক্রিসমােসর ছবি শেয়ার করলেন ঐশ্বর্য রাই বচ্চন। মেয়ে আরাধ্যাকে নিয়ে ছবি শেয়ার করেন রাই। ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়ে প্রত্যেকের উপর ভালবাসা প্রকাশ করেন বচ্চন বাড়ির বউমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 



ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ করেন। যেখান লাল রঙের পোশোক পরে মায়ের সঙ্গে হাসি মুখে ছবি তুলতে দেখা যায় আরাধ্যা বচ্চনকে। ক্রিসমাসে প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে তাঁর মেয়ের ছবি দেখে আপ্লুত ঐশ্বর্যর অসংখ্য অনুরাগী। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করার পরপরই তার ভিউজ ৩ লক্ষ পার করে যায়। সেই সঙ্গে ঐশ্বর্য এবং আরাধ্যাকে (Aaradhya)  ভালবাসায় ভরিয়ে দেন অভিনেত্রীর ভক্তরা।


আরও পড়ুন : কাপুরদের ক্রিসমাসের ভোজে Ranbir-এর সঙ্গে হাজির Alia, দেখুন


সম্প্রতি ক্রিসমাস ইভের ছবি শেয়ার করেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা ( Navya Naveli Nanda)। মা, বাবা, ভাই, দিদার সঙ্গে ক্রিসমাসের ছবি শেয়ার করেন নভ্যা। বিগ বি-র নাতনি যখনই বচ্চন পরিবারের সেই নৈশভোজের ছবি শেয়ার করেন, সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন : হাসপাতালে ভর্তি আহত জন আব্রাহাম, অভিনেতার খোঁজ নিতে হাপাতালের বাইরে মানুষের ঢল


এদিকে ক্রিসমাসে যেমন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বচ্চনরা, তেমনি তাঁদের কাজও চলছে পুরোদমে। সম্প্রতি বব বিশ্বাসের শ্যুটিং করতে দেখা যায় অভিষেক বচ্চনক। কলকাতায় হাজির হয়ে বব বিশ্বাসের জন্য শ্যুটিং করেন অভিষেক। অন্যদিকে ব্রক্ষ্মাস্ত্রের শেষ পর্যায়ের শ্যুটিং করে, অমিতাভ ব্যস্ত তাঁর পরবর্তী সিনেমার শ্যুটিংয়ের জন্য। যদিও ঐশ্বর্য এই মুহূর্তে কোনও ছবির শ্যুটিং করেছেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।