হাসপাতালে ভর্তি আহত জন আব্রাহাম, অভিনেতার খোঁজ নিতে হাপাতালের বাইরে মানুষের ঢল

কী হয় অভিনেতার, তা জানতেই হাসপাতালের বাইরে হাজির হয়ে যান মানুষ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 25, 2020, 12:42 PM IST
হাসপাতালে ভর্তি আহত জন আব্রাহাম, অভিনেতার খোঁজ নিতে হাপাতালের বাইরে মানুষের ঢল
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন : ​আহত হলেন জন আব্রাহাম। শ্য়ুটিং করতে গিয়েই আহত হন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। আহত হওয়ার পরপরই জন আব্রাহামকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসা শুরু হয়। শুধু তই নয়, জন আব্রাহামের (John Abraham) অসুস্থতার খবর পেয়ে শ্যুটিং সেটের আশপাশে জড়ো হয়ে যান লোকজন।

পরিচালক মিলাপ জাভেরির সিনেমার সত্যমেব জয়তে পার্ট টু-এর জন্য সম্প্রতি বারাণসীতে উড়ে যান জন আব্রাহাম। সেখানে গিয়ে প্রথম দিনের শ্য়ুটিংয়েই আহত হন অভিনেতা। সত্যমেব জয়তে পার্ট টু-এর শ্যুটিংয়ের সেটে একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে আঙুলে গুরুতর চোট পান অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে বারণসীর ওই হাসপাতালেই চিকিৎসা চলছে জনের। 

আরও পড়ুন : ​ 'আমার জন্য সব সময় তুমি রয়েছে', জন্মদিনে রুক্মিনীর সঙ্গে ছবি শেয়ার করে বললেন Dev!

জানা যাচ্ছে, আহত জন আব্রাহামকে দেখতে হাসপাতালে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। বলিউড (Bollywood) অভিনেতার শারীরিক অবস্থার খোঁজ নিতে সেখানে জড়ো হয়ে যান সাধারণ মানুষ। যদিও এই মুহূর্তে জন ভাল আছেন বলেই খবর পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত চেত সিং ফোর্টে শ্যুটিংয়ের সময়ই আহত হন জন আব্রাহাম।

প্রসঙ্গত, সত্যমেব জয়তে পার্ট টু-এ জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দিব্যো খোসলা কুমার,  অনুপ সোনি, হর্ষ ছায়া-সহ আরও বেশ কয়েকজন অভিনেতা।

জিসম থেকে শুরু করে দেশি বয়েজ কিংবা ওয়েলকাম পার্ট টু- বলিউডে একের পর এক ধামাকাদার সিনেমা করেছেন জন আব্রাহাম। কখনও বিপাশা বসু কখনও দীপিকা পাড়ুকোন কিংবা অক্ষয় কুমার, একের পর এক তারকার সঙ্গে স্কিরন শেয়ার করেন জন।

.