নিজস্ব প্রতিবেদন : বলিউডে বিবেক ওবেরয়ের কেরিয়ার শেষ করে দিয়েছেন সলমন খান। নাম করেই কার্যত বলিউড ভাইজানের বিরুদ্ধে এবার তোপ দাগলেন বাঙালি গায়ক অভিজিত ভট্টাচার্য। শুধু তাই নয়, ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই, বিবেক ওবেরয়ের কেরিয়ার নষ্ট হয়ে যায় বলে অভিযোগ করেন অভিজিত। বিবেকের কেরিয়ার শেষ করে দিতে সলমন নিজের ক্ষমতা জাহির করেছেন বলেও অভিযোগ করেন এই বাঙালি গায়ক। এমনকী, বিবেক ওবেরয়ের সঙ্গে যাতে কোনও অভিনেত্রী কাজ না করেন,তার জন্য অলিখিত নির্দেশও জারি করা হয় বলে অভিযোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পাক গায়কদের জায়গা দিতেই তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা! সলমনদের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিত


তবে শুধু অভিজিতই নন, বিবেক ওবেরয়ের কেরিয়ার ধ্বংসের পিছনে সলমন কী করেছেন, তা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন পায়েল রোহতগিও। একে, ওকে ফোন করে বিবেক ওবেরয়ের কেরিয়ার সলমন নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ করেন পায়েল। শুধু তাই নয়, বলিউড সলমনের নিজস্ব সম্পত্তি নয়। তাই সলমনের 'দাদাগিরি' আর চলবে না বলেও বিস্ফোরক অভিযোগ করেন পায়েল।


আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর পর প্রশ্ন তুললেন সলমন ঘনিষ্ঠ জারিন খান


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হচ্ছেন কঙ্গনা রানাউত, শেখর সুমন, সোনু নিগমরা। এবার সেই তালিকায় যুক্ত হল জনপ্রিয় গায়ক অভিজিত ভট্টাচার্যের নাম। সলমন খান, করণ জোহর, মহেশ ভট্টরা বলিউডে তাঁদের আধিপত্য দেখাতে শুরু করেছেন বলে অভিযোগ করেন অভিজিত।


আরও পড়ুন : 'দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়', সলমনের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পায়েল


একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অভিজিত ভট্টাচার্য অভিযোগ করেন, সলমনের বিরুদ্ধে হিট অ্যান্ড রান মামলা, কৃষ্ণসার হরিণ হত্যা-সহ একাধিক অভিযোগ রয়েছে। অভিনয় জগতের পর সলমন কেন গানের জগত দখল করে ক্ষমতা দখলের চেষ্টা করছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অভিজিত।