'দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়', সলমনের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পায়েল

বিয়িং হিউম্যান সংস্থায় আর্থিক নয়ছয়ের অভিযোগও করেন পায়েল 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 25, 2020, 01:52 PM IST
'দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়', সলমনের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পায়েল
পায়েল রোহতগি, সলমন খান

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষণ নিয়ে জোরদার প্রশ্ন উঠতে শুরু করেছে। করণ জোহর থেকে যশরাজ ফিল্মস কিংবা সলমন খান, স্বরজনপোষণ নিয়ে নেটিজেন এবং বলিউডের একাংশের ক্ষোভের মুখে হাইপ্রোফাইল তারকারা। সুশান্তের মৃত্যুর পর বিহারে সলমনের বিয়িং হিউম্যানের স্টোরে ভাঙচুর চালানো হয়। ছিড়ে ফেলা হয় সলমনের ব্যানার, পোস্টার। বিহারে যখন সলমন খানের বিরুদ্ধে বিক্ষোভ শুরু হয়েছে, সেই সময় খান বাড়ির বিরুদ্ধে মুখ খোলেন চলচ্চিত্র পরিচালক অভিনব সিং কাশ্যপ।

আরও পড়ুন : ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট আসার পরই থানায় সুশান্তের চার্টার অ্যাকাউন্ট্যান্ট

অনুরাগ কাশ্যপের দাদা তথা দাবাং-এর পরিচালক অভিনব কাশ্যপের অভিযোগ, সলমনের বিয়িং হিউম্যান সংস্থায় আর্থিক তছরুপ চলে পুরোদমে। অর্থাত সলমনের স্বেচ্ছাসেবী সংগঠনের বিরুদ্ধে আর্থিক নয়ছয়ের অভিযোগে সরব হন অভিনবন সিং কাশ্যপ। দাবাংয়ের পরিচালকের অভিযোগে পর এবং বিয়িং হিউম্যানের বিরুদ্ধে মুখ খুললেন পায়েল রোহতগি।

আরও পড়ুন : হিন্দি শেখানো থেকে অভিনয়, সুশান্তই শিখিয়ে পড়িয়ে নেন, স্মৃতি হাতড়াচ্ছেন সারা

নিজের সোশ্যল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। সেখানে তিনি অভিযোগ করেন, সলমন খানকে শ্রদ্ধা করতেন তিনি। কিন্তু হিট অ্যান্ড রান মামালা থেকে নিষ্কৃতি পাওয়ার পর সলমনের ভাবমূর্তি নষ্ট হয়ে যায় মানুষের কাছে। সেই ভাবমূর্তিকে স্বচ্ছ করতে বিয়িং হিউম্যান খুলে বসেন সলমন। নিজের সংস্থায় যেভাবে আর্থিক তছরুপের সঙ্গে সলমনরা জড়িত, তার তদন্ত হওয়া উচিত বলে মন্তব্য করেন পায়েল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, নিজের জীবনে যা ইচ্ছা তিনি করতেই পারেন। তাই বলে বলিউড তাঁর নিজের সম্পত্তি নয় যে যখন যা ইচ্ছা তাই করবেন। সলমন নিজের ভগ্নিপোতকে লঞ্চ করান কিংবা সূরজ পাঞ্চোলিকে দিয়ে অভিনয় করান, তাতে  কিছু যায় আসে না। কিন্তু পরিচালক, প্রযোজকদের হুমকি দিয়ে নিজের লোককে দিয়ে কাজ করানোর যে চেষ্টা সলমন করেন, তা মেনে নেওয়া হবে না। কাউকে হুমকি দিয়ে নিজের লোকেদের দিয়ে কাজ পাইয়ে দেওয়া বন্ধ করতে হবে সলমন খান-কে। বন্ধ করতে হবে দাদাগিরি। এমনও দাবি করেন পায়েল।

আরও পড়ুন : কর্মফলেই আপনার স্বামীর মাথায় চুল নেই, সোনমকে বেনজির আক্রমণ পায়েলের

পাশাপাশি পায়েল আরও বলেন, এর আগে বিবেক ওবেরয়ের সঙ্গেও সলমন এমন করেছেন। ঐশ্বর্যর প্রসঙ্গ তুলে পায়েল অভিযোগ করেন, রাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর বিবেকের কেরিয়ার কার্যত শেষ করে দিয়েছেন সলমন। পরিচালক, প্রযোজকদের হুমকি দিয়ে কেড়ে নিয়েছেন বিবেক ওবেরয়ের কাজ। কিন্তু যে কাজ বিবেকের সঙ্গে করেছেন, তা ভবিষ্যতে আর কারও সঙ্গে হতে দেওয়া যাবে বলেও সলমনকে কার্যত সাবধান করেন পায়েল।

.