নিজস্ব প্রতিবেদন : রানি মুখোপাধ্যায়ের সঙ্গে নাকি মুখ দেখাদেখি নেই ঐশ্বর্য রাই বচ্চনের। রানি এবং ঐশ্বর্য এক সময় বলিউডের ‘বেস্ট ফ্রেন্ড’ হিসেবে পরিচিত থাকলেও, সেই সম্পর্কে চিড় ধরে ‘চলতে চলতে’-র সময় থেকে। শোনা যায়, ওই সময় ‘চলতে চলতে’-র সেটে গিয়ে শাহরুখ খানের সঙ্গে ঝামেলায় জড়ান সলমন খান। এরপরই ‘চলতে চলতে’ থেকে ঐশ্বর্যকে বাদ দিয়ে রানির নাম প্রস্তাব করেন শাহরুখ। সেই থেকেই শাহরুখ এবং রানির সঙ্গে ঐশ্বর্যর সম্পর্কে ভাঙন ধরতে শুরু করে বলে খবর। পাশাপাশি রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিষেক বচ্চনের প্রেমও নাকি ঐশ্বর্য আর চোপড়া ম্যানসনের বউমার সঙ্গে ভাল সম্পর্ক রাখেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সোমবার থেকে বন্ধ হতে পারে প্রায় সব বাংলা সিরিয়াল


বি টাউনের খবর এবার নাকি ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল করতে পারেন আদিত্য চোপড়া। আর এই সিক্যুয়েলে রানির সঙ্গে অভিষেক বচ্চন স্ক্রিন শেয়ার করতে পারেন। কিন্তু, রানির সঙ্গে অভিষেক স্ক্রিন শেয়ার করবেন, তা কি মেনে নেবেন ‘বহু বচ্চন’? ‘বান্টি অউর বাবলি’-তে কি আবার দেখা যাবে বলিউডের সেই পুরনো জুটিকে? যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।


শোনা যাচ্ছে, ‘বান্টি অউর বাবলি’-র সিক্যুয়েল নিয়ে ইতিমধ্যেই নাকি প্রযোজক সংস্থা ভাবনা চিন্তা শুরু করেছে। এখন দেখা যাক, ঐশ্বর্য কী বলেন?


আরও পড়ুন : নিকের সঙ্গে বাগদান, দীপিকাকে 'অপমান' করলেন প্রিয়াঙ্কা?


বর্তমানে ‘মনমর্জিয়া’-র শুটিংয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। যেখানে তপসি পান্নু এবং বিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন জুনিয়র বচ্চন। অন্যদিকে, ‘ফান্নে খান’-এর পর ঐশ্বর্য নাকি এবার তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়পিকে অভিনয় করবেন। যদিও, এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। অন্যদিকে, অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ ছবিতে নাকি এবার আবার একসঙ্গে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বাঁধবেন ঐশ্বর্য রাই বচ্চন।