নিকের সঙ্গে বাগদান, দীপিকাকে 'অপমান' করলেন প্রিয়াঙ্কা?

রণবীর সিং-এর সঙ্গে বেশ ভাল সম্পর্ক প্রিয়াঙ্কার

Updated By: Aug 20, 2018, 04:09 PM IST
নিকের সঙ্গে বাগদান, দীপিকাকে 'অপমান' করলেন প্রিয়াঙ্কা?

নিজস্ব প্রতিবেদন : শনিবার নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সারেন প্রিয়াঙ্কা চোপড়া। শনিবার সকালে নিক, প্রিয়াঙ্কার বাগদান পর্বের পর রাতে হয় এনগেজমেন্ট পার্টি। নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টিতে হাজার হন বলিউডের বেশ কিছু সেলেব।

জানা যায়, নিতান্তই ছিমছাম অনুষ্ঠান ছিল নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি। আলিয়া ভাট, বিশাল ভরদ্বাজ, পরিনিতি চোপড়া, সঞ্জয় লীলা বনশালির মত প্রিয়াঙ্কার খুভ ঘনিষ্ঠরাই এই এনগেজমেন্ট পার্টিতে হাজির হন। মুকেশ আম্বানি, নিতা আম্বানিরাও হাজির হন প্রিয়াঙ্কার পার্টিতে। কিন্তু, পিগির যে ক’জন ঘনিষ্ঠ হাজির হন, তার মধ্যে নাম ছিল রণবীর সিং-এরও। কিন্তু, দীপিকাকে নিমন্ত্রণ করেননি প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : হবু বউমাকে নিকের বাবা-মা কি দিলেন জানেন? চমকে যাবেন

বি টাউনের খবর, রণবীর সিং-এর সঙ্গে বরাবরই বন্ধুত্বের সম্পর্ক প্রিয়াঙ্কার। সে ‘দিল ধড়ক নে দো’ হোক কিংবা ‘রামলীলা’-র রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ারের সময় থেকেই পিগির ভাল সম্পর্ক। কিন্তু, সঞ্জয় লীলা বনশালির ‘বাজিরাও মস্তানি’-তে দীপিকার সঙ্গে প্রিয়াঙ্কা স্ক্রিন শেয়ার করলেও, এবার সেই বন্ধুত্বে ভাটা পড়ল। অর্থাত, দীপিকা, প্রিয়াঙ্কা বলিউডের অন্যতম ভাল বন্ধু হিসেবে পরিচিত হলেও, পিগি নাকি নিমন্ত্রণই করেননি দিপ্পিকে।

এদিকে সেপ্টেম্বরে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের কথা হলে, নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর, দীপিকা। আর সেই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া হাজির হবেন কি না, সেই বিষয় নিয়েই চলছে জোর গুঞ্জন।

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে, কী বললেন পিগি-র এক্স বয়ফ্রেন্ড শাহিদ!

এদিকে নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার আনুষ্ঠানিকভাবে বাগদান হওয়ার পরই নতুন জুটিকে অভিনন্দন জানান রণবীর সিং। রণবীরের অভিনন্দনের প্রেক্ষিতে তাঁকে পাল্টা ধন্যবাদও জানান প্রিয়াঙ্কা।

 

সম্প্রতি ভারতে আসার পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রণবীর সিং-কে দেখা যায়। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একই জিমে শরীর চর্চা করতেও দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। আর সেই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : সোমবার থেকে বন্ধ হতে পারে প্রায় সব বাংলা সিরিয়াল

অন্যদিকে নিকের সঙ্গে বাগদান পর্ব সারার আগেই সলমন খানের ‘ভরত’ থেকে সরে যান প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে টানাটানির জেরেই নাকি সলমনের সিনেমা থেক পিগি বেরিয়ে যান। যা নিয়ে বলিউডে জোর গুঞ্জনও হয় শুরু। তবে সলমন খানের সিনেমা ‘ভরত’ থেকে বেরিয়ে যাওয়ার পরও খান বাড়ির সঙ্গে যে পিগির সম্পর্ক অটুট রয়েছে, তা প্রিয়াঙ্কা এনগেজমেন্ট পার্টির ছবি দেখলেই বোঝা যায়। যেখানে স্বামী আয়ুষ শর্মার সঙ্গে হাজির হন সলমনের বোন অর্পিতা খান শর্মা।