নিজস্ব প্রতিবেদন: বেশ অনেকদিনই অভিনয় থেকে বিরতি নিয়েছেন করিশ্মা কাপুর(Karisma Kapoor)। ছোটপর্দায় রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে প্রায়ই দেখা গেছে তাঁকে। শাহরুখের(Shah Rukh Khan) শেষ ছবি 'জিরো'তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন করিশ্মা। কিন্তু তারপর লম্বা বিরতি। তবে সম্প্রতি পর্দায় ফিরছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের আগামী ছবির ঘোষণা করেছিলেন করিশ্মা। তাঁর আগামী ছবি 'ব্রাউন- দ্য ফার্স্ট কেস' (Brown)। ছবিটি পরিচালনা করছেন অভিনয় দেও। অভীক বড়ুয়ার লেখা বই 'সিটি অফ ডেথ'-এর উপর নির্ভর করে তৈরি হবে ক্রাইম ড্রামা 'ব্রাউন'। ছবির পুরো শুটিং চলছে কলকাতায়। মোট আঠারোটি জায়গায় হবে শুটিং। 'ব্রাউন' ছবিতে মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে করিশ্মা কাপুরকে। এই ছবিতে তিনি একজন গোয়েন্দার ভূমিকায় থাকবেন। 


ছবিতে করিশ্মার সঙ্গে দেখা যাবে একঝাঁক বাঙালি অভিনেতাকে। করিশ্মার সঙ্গে এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta)। তবে যীশু ছাড়াও এই ছবিতে দেখা মিলবে আরেক বাঙালি স্টারের। তিনি হলেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। সম্প্রতি মুক্তি পেয়েছে আবীরের প্রথম হিন্দি ওয়েব সিরিজ 'অবরোধ টু'। এরপর একটি হিন্দি ছবিতেও অভিনয় করতে চলেছেন তিনি। ব্রাউনে করিশ্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আবীর। ছবিতে তারকা আবীরের চরিত্রেই দেখা যাবে তাঁকে। এই ছবিতে রয়েছেন আবীরের বাবা অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, আরিয়ান ভোমিক, রাণা বসু ঠাকুর সহ আরও অনেকে। 


আরও পড়ুন: World Music Day : বিশ্ব সঙ্গীত দিবসে অরিপ্লাস্ট অরিজিনালসে মুসি-ফিউশন, ৫ শিল্পীর 'ননস্টপ পারফরম্যান্স'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)