World Music Day : বিশ্ব সঙ্গীত দিবসে অরিপ্লাস্টে মুসি-ফিউশন, ৫ শিল্পীর 'ননস্টপ পারফরম্যান্স'

SVF মিউজিকের সঙ্গে হাত মিলিয়ে অরিপ্লাস্ট অরিজিনালস নিয়ে এল মুসি-ফিউশন। থাকছেন দেবায়ন, মৈনাক, ঋষি, রণজয় এবং প্রজ্ঞা শীল শর্মার মতো শিল্পীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2022, 06:23 PM IST
World Music Day :  বিশ্ব সঙ্গীত দিবসে অরিপ্লাস্টে মুসি-ফিউশন, ৫ শিল্পীর 'ননস্টপ পারফরম্যান্স'

নিজস্ব প্রতিবেদন : 'এ শুধু গানের দিন এ লগন গান শোনাবার...'। আজ ২১ জুন, বিশ্ব সঙ্গীত দিবস। সঙ্গীতের বিশেষ এই দিনে SVF মিউজিকের সঙ্গে হাত মিলিয়ে অরিপ্লাস্ট নিয়ে এল মুসি-ফিউশন। যেখানে  প্রতিনিধিত্ব করবেন দেবায়ন, মৈনাক, ঋষি, রণজয় এবং প্রজ্ঞা শীল শর্মার মতো প্রতিভাবান সঙ্গীতশিল্পীরা।

দেবায়ন বন্দ্যোপাধ্যায়ের "আমাকে নাও" গানটি ইতিমধ্যেই ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। রণজয় ভট্টাচার্য তাঁর "মন কেমনের জন্মদিন" গানের জন্য পরিচিতি পেয়েছেন। ঋষি পান্ডা এবং প্রজ্ঞা শীল শর্মার কভারগুলি YouTube জুড়ে বেশ জনপ্রিয়। যার মধ্যে রয়েছে "আমি আসবে ফিরে" এবং "বোকা পাহাড়"। সেই গানগুলিই বিশ্ব সঙ্গীত দিবসে আপনাদের কাছে তুলে ধরবেন তাঁরা। এছাড়াও থাকছে সঙ্গীত পরিচালক মৈনাক মজুমদারের জনপ্রিয় দুটি গান 'বেহায়া' , 'ভুল করেছে ভুল'। 

আরও পড়ুন-'মিতালির ২৩ বছরের লড়াই তুলে ধরতে পারা সৌভাগ্যের', মনে করেন তাপসী

প্রসঙ্গত, ২০১৯-এ প্রথম SVF-র তরফে নিয়ে আসা হয় নতুন ঘরানার ইউটিউব শো 'অরিপ্লাস্ট অরিজিনালস'। সেবছরই ১৯ জুলাই প্রথম 'অরিপ্লাস্ট অরিজিনালস'-এর প্রথম এপিসোড সম্প্রচারিত হয়। SVF Music ইউটিউব পেজেই দেখা যাবে অরিপ্লাস্টের এই এপিসোড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.