নিজস্ব প্রতিবেদন : জন্মদিনে নতুন ছবি শেয়ার করলেন দেব (Dev)। যেখানে প্রিয় মানুষ রুক্মিনী মৈত্রর সঙ্গে ছবি শেয়ার করেন টলিউডের প্রথম সারির অভিনেতা।  নিজের প্রিয় মানুষের সঙ্গে ছবি শেয়ার করে দেব জানান, বছর পর বছর ধরে রুক্মিনী এই দিনটায় বিভিন্ন রকমভাবে তাঁকে চমক দিয়ে আসছেন। এবারেও তাঁর অন্য়থা হয়নি। প্রত্য়েক বছরের মতো এবারও রুক্মিনী মৈত্র তাঁকে চমকে দিয়েছেন বলে জানান দেব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 


Thanku @rukminimaitra  Year after year, u never fail to surprise me n be there for me.

Posted by Dev on Thursday, December 24, 2020

দেবের ৩৮-এর জন্মদিনে শুধুমাত্র এখানকার ভক্তরাই নন, বাংলাদেশের ভক্তরাও শুভেচ্ছা জানান। দেবের সোশ্যাল হ্যান্ডেল খুললেই সেই আভাস পাওয়া যাচ্ছে। যেখানে দেবের বিভিন্ন জায়গার অনুরাগীরা তাঁদের প্রিয় অভিনেতাকে ঘিরে তাঁদের নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।


আরও পড়ুন : হাতে মেহন্দি, ফুলের সাজে সেজে জায়েদের হাত ধরে হাজির গওহর খান


এদিকে কম্যান্ডো অভিনেতা তাঁর ৩৮-এর জন্মদিনে এবারও খোলসা করেননি কবে তিনি প্রিয় মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করছেন। তবে বিশেষ বান্ধবী রুক্মিনী মৈত্র যে এবারও অভিনেতাকে চমকে দিয়ে জন্মদিনে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন, তা দেখে উচ্ছ্বসিত প্রত্যেকে।


পাশাপাশি ২৫ ডিসেম্বরের মতো বিশেষ দিনে তাঁর জন্মদিন। ফলে এই বিশেষ দিনে দেবের কোনও পরিকল্পনা রয়েছে কি না, সে বিষয়েও স্পষ্ট করে কিছু জানাননি এই অভিনেতা।