নিজস্ব প্রতিবেদন : গত বছর (২০১৯) ৬ মে সাতপাকে বাঁধা পড়েছিলেন অভিনেতা জিতু কমল ও টেলি অভিনেত্রী নবনীতা দাস। বিয়ের দেড়বছর যেতে না যেতেই সোশ্যালে উঠে এল তাঁদের 'ব্রেকআপ'-এর গুঞ্জন! চিন্তিত জিতু-নবনীতার অনুরাগীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 ব্যাপারটা কি সত্যি? সেকথা নিজেই খোলসা করেছেন জিতু।


জিতু-নবনীতার অনুরাগীদের জন্য বলে রাখি, চিন্তার একেবারেই কিছু নেই। পুরো বিষয়টি হয়েছে নেহাতই মজার ছলে। ইনস্টাগ্রামে মজা করেই একটি ভিডিয়ো পোস্ট করেছেন জিতু। তাতে দেখা যাচ্ছে কেউ একজন জিতুকে প্রশ্ন করছেন, ''শুনলাম তোমার নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে?'' উত্তরটা সঙ্গে সঙ্গেই জিতু নিজেই দিয়েছেন, তিনি বলেন, ''ব্রেকআপ টাইমপাস করনে ওয়ালাদের মধ্যে হয়ে থাকে। যাঁরা সত্যি ভালোবাসে তাঁদের মধ্যে নয়। তাঁদের মধ্যে শুধু ছোট ঝগড়া হতে পারে।'' আর এরপরেই নবনীতাকে ফোন করে 'সরি বাবু' বলতে শোনা যায়।''


আরও পড়ুন-প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সারজার ছেলের নামকরণ অনুষ্ঠান, এল বিশেষ উপহার



আরও পড়ুন-সিনেমা দেখে অনুপ্রাণিত, বাবা-মায়ের কাছে ৫ লক্ষ টাকা চেয়ে ভুয়ো অপহরণের ফাঁদ কিশোরের


এবার নিশ্চয় বুঝেছেন নবনীতা-জিতুর মধ্যে কোনও বিচ্ছেদ হয়নি, পুরোটাই নেহাতই মজার ছলে ভিডিয়ো বানিয়েছেন অভিনেতা। জানা যায়, ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করার সময়ই অভিনেতা জিতু কমলের সঙ্গে আলাপ হয় নবনীতার। সেখানই থেকে বন্ধুত্ব। ২০১৯ এ সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।


প্রসঙ্গত, মহাপীঠ তারাপীঠ সহ বহু বাংলা ধারাবাহিকে অভিনয়ের দৌলতে জিতু ও নবনীতা দুজনেই বেশ পরিচিত মুখ। 'রাগে অনুরাগে', 'মিলন তিথি', 'রাঙিয়ে দিয়ে যাও' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে বড়পর্দাতেও অভিনয় করেছেন জিতু।