সিনেমা দেখে অনুপ্রাণিত, বাবা-মায়ের কাছে ৫ লক্ষ টাকা চেয়ে ভুয়ো অপহরণের ফাঁদ কিশোরের

 কাজে আসেনি কর্ণাটকের কানাকাপুরার বাসিন্দা, ওই কিশোরের তার 'দুষ্টু বুদ্ধি'। ধরা পড়ে যায় সে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2020, 02:30 PM IST
সিনেমা দেখে অনুপ্রাণিত, বাবা-মায়ের কাছে ৫ লক্ষ টাকা চেয়ে ভুয়ো অপহরণের ফাঁদ কিশোরের

নিজস্ব প্রতিবেদন : কন্নড় সিনেমা 'অপারেশন অলামেলাম্মা' থেকে অনুপ্রাণিত হয়ে সাংঘাতিক কাণ্ড করে বসল ১৬ বছরের কিশোর। নিজের অপহরণের গল্প ফেঁদে বাবা-মায়ের কাছে টাকা আদায়ের চেষ্টা করল সে। তবে কাজে আসেনি কর্ণাটকের কানাকাপুরার ওই কিশোরের 'দুষ্টু বুদ্ধি'। ধরা পড়ে যায় সে।

ঠিক কী করেছিল কর্ণাটকের ওই কিশোর?

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, গত ৬ নভেম্বর ফটোকপি করাতে যাচ্ছি বলে বাইক নিয়ে বের হয় ১৬ বছরের ওই কিশোর। কর্ণাটকের কানাকাপুরা থেকে বাইকে বেঙ্গালুরু পৌঁছয় সে। নয়নদহল্লি মেট্রো স্টেশনের কাছে বাইক রেখে ট্রেনে উঠে পড়ে। ম্যাজেস্টিক পৌঁছনোর পর বাসে করে তিরুপতি গিয়ে সেখানকার একটি লজে ওঠে ওই কিশোর।

আরও পড়ুন-কালো মনোকিনির সঙ্গে নেটের ওভার কোট, ফটোশ্যুটে ঝড় তুললেন পায়েল সরকার

এদিকে ছেলে বাড়িতে না ফেরায় উদ্বিগ্ন বাবা-মা থানায় নিখোঁজ ডায়েরি করেন। শনিবার সকালে তাঁরা একটি হোয়াটসঅ্যাপ ভিডিয়ো পান। যেখানে দেখা যাচ্ছে তাঁদের ছেলেকে নগ্ন করে হাত বেঁধে দেওয়া হয়েছে। লেখা হয় ছেলেকে পেতে হলে ৫ লক্ষ টাকা দিতে হবে। মুক্তিপণ চেয়ে ফোন আসার পর পুলিস অনুসন্ধান শুরু করে। ফোন ট্র্যাক থেকে জানা যায় সেটি তিরুপতির একটি লজ থেকে এসেছে। এরপর সেখান থেকে ওই কিশোরকে গ্রেফতার করে পুলিস। জেরায় কিশোর স্বীকার করে নেয় টাকা চেয়ে সে নিজেই অপহরণের গল্প ফেঁদেছিল। পুলিস জানিয়েছে, স্কুল না থাকা সত্ত্বেও বাবা-মা পড়তে বসতে বলেছিল, কিন্তু তাতে ওই কিশোরের কোনও আগ্রহ ছিল না। তারই মধ্যে কন্নড় সিনেমা 'অপারেশন অলামেলাম্মা' দেখে অপহরণের গল্প ফাঁদে ওই কিশোর। 

.