নিজস্ব প্রতিবেদন- জয়ললিতার বায়োপিক 'থালাইভি'র রিলিজ ডেট অবশেষে প্রকাশ্যে এল। কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবিটির গত বছর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে সব হিসাব গোলমাল হয়ে যায়। প্রায় একবছরের জন্য সিনেমাহল বন্ধ থাকে। সরকার ৫০ শতাংশ দর্শক নিয়ে আপাতত সিনেমাহল খোলার অনুমতি দিয়েছে। এবার একে একে  ছবির পড়পর্দায় মুক্তির সিদ্ধান্ত নিচ্ছেন নির্মাতারা। অক্ষয় কুমারের 'বেল বটম' ছবির বক্স অপিস রিপোর্ট বেষ খানিকটা আশা জাগিয়েছে প্রয়োজক ও ডিস্ট্রিবিউটারদের মনে। তার উপর ভিত্তি করেই অবশেষে জানা গেল বড়পর্দায় ১০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে 'থালাইভি'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পোস্ট করেছেন কঙ্গনা। সেখানেই দিয়েছেন সুখবর। লিখেছেন,'একজন আদর্শবান ব্যক্তিত্বকে দর্শকরা যেন বড় পর্দায় দেখতে পারেন। আগামী ১০ সেপ্টেম্বর  সিনেমাহলেই দেখতে পাওয়া যাবে থালাইভিকে। থালাইভি অর্থাৎ নেত্রী, ফের একবার ঢুকে পড়তে চলেছেন রুপোলি পর্দার জগতে। যা একটা সময়ে তাঁরই বিচরণ ক্ষেত্র ছিল।' 'থালাইভি' ছবির প্রযোজক বিষ্ণুবর্ধন ইন্দুরি বলেছেন, 'জয়ললিতার  জীবনে পরতে পরতে রয়েছে নানা বাঁক। দেশের সব সিনেমাহলে এই ছবি মুক্তি পাওয়া দরকার। দর্শকরা দলে দলে যখন সিনেমাহলে ভিড় করবেন, সেটাই হবে জয়া আম্মাকে দেওয়া সেরা শ্রদ্ধার্ঘ। এক বিপ্লবী জননেত্রীকে সম্মান জানানোর এর থেকে বালো উপায় আর কী হতে পারে?'


আরও পড়ুন: Money Heist 5: কলকাতায় ছড়িয়ে চরিত্ররা, প্রোমোয় Anil, Vikrant, Radhika-র সঙ্গে বাঙালি অভিনেত্রী Kheya


জয়ললিতার জীবনী নিয়েই তৈরি হয়েছে 'থালাইভি'। ছবিতে  জয়ললিতার  অভিনয় জগতে কেরিয়ারের শুরু থেকে গল্প বলা হয়েছে।  একজন উঠতি অভিনেত্রী থেকে জীবনের নান ওঠাপড়া ঘাত প্রতিঘাত পেরিয়ে তামিল সিনেমার সবথেকে বড় তারকা হয়ে ওঠার কাহিনি। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির সেই গ্ল্যামার গার্ল রাজনীতিতে এসেই  তামিলনাড়ুর রাজনীতিকে বদলে দিয়েছিলেন। ধীরে ধীরে কীভবে দুঁদে রাজনীতিবাদ হয়ে উঠেছিলেন তাও রয়েছে 'থালাইভি' ছবিতে। ছবির নায়িকা কঙ্গনা রানাওয়াতের লুক এমনিতেই প্রশংসা কুড়িয়েছে। তাঁর প্রস্থেটিক মেক আপ তাঁকে চিত্রটির সঙ্গে একেবারে মানানসই করে তুলেছে।  'থালাইভি' ছবিটি দেখা যাবে হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায়।