নিজস্ব প্রতিবেদন: ফের একবার কেন্দ্রীয় সরকারকে নিশানা করে সমালোচনায় সরব অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। 'অতিমারি মোকাবিলায় ওঁরা ব্যর্থ, মেনে নিতে পারছে না।' সোমবার রাতে টুইট অভিনেতার। এদিন দিনভর নিজাম প্যালেসে সিবিআই ও রাজ্যের হেভিওয়েটদের মধ্যে স্নায়ুযুদ্ধ চলার পর অনেকেই তোপ দেগেছেন কেন্দ্রের উপর। সোশাল মিডিয়ায় রব ওঠে, করোনা মোকাবিলায় নিজের ব্যর্থতা ঢাকতেই কেন্দ্র এই সমস্ত 'নাটক' করছে। রাজ্যে কার্যত লকডাউন চলাকালীন সিবিআই দফতরের বাইরে তৃণমূল কর্মী-সমর্থকদের ভিড় নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরমব্রত লেখেন, 'ব্যর্থতা ঢাকতেই প্রতিহিংসার পন্থা নিচ্ছে ওঁরা। মানুষকে প্ররোচনা দিচ্ছে এবং করোনার বিরুদ্ধে লড়াইয়ে বাধা দেওয়ার চেষ্টা করছে। এই ফাঁদে পা দেবেন না। শান্ত থাকুন। কাজে থাকুন।' তবে এই প্রথম নয়, কেন্দ্রীয় সরকারের কাজে যে তিনি খুশি নন এর আগেও তা বুঝিয়েছেন। অক্সিজেন সঙ্কট, জাতীয় স্তরে গাফিলতি এসব নিয়ে সরব হয়েছেন।



আরও পড়ুন: PM-র শাসন জারি করতে না পেরে রাষ্ট্রপতি শাসন? হম দেখেঙ্গে! হুঁশিয়ারি Saayoni-র


প্রসঙ্গত, পরমব্রত, অনুপম, পিয়া চক্রবর্তী, তন্ময় ঘোষ, ঋদ্ধি ও ঋতব্রতদের উদ্যোগে শুরু হয়েছে 'সিটিজেন্স রেসপন্স।' পাটুলির ক্লাব ঘরে চলছে মানুষের সেবা। অক্সিজেনের ব্যবস্থার পাশাপাশি রয়েছে চিকিৎসকের একটি দলও।