PM-র শাসন জারি করতে না পেরে রাষ্ট্রপতি শাসন? হম দেখেঙ্গে! হুঁশিয়ারি Saayoni-র

নাম না করে রাজ্যপালকে হাতের পুতুল বলে কটাক্ষ করেছেন সায়নী (Saayoni ghosh)।

Updated By: May 17, 2021, 10:39 PM IST
PM-র শাসন জারি করতে না পেরে রাষ্ট্রপতি শাসন? হম দেখেঙ্গে! হুঁশিয়ারি Saayoni-র

নিজস্ব প্রতিবেদন: প্রধানমন্ত্রীর শাসন বলবৎ না করতে পেরে রাষ্ট্রপতি শাসন জারি করতে চাইছে? নারদকাণ্ডে (Narada) সিবিআই-তৎপরতা নিয়ে সরব হলেন তৃণমূলের প্রার্থী সায়নী ঘোষ (Saayoni ghosh)। 
        
নাম না করে রাজ্যপালকে হাতের পুতুল বলে কটাক্ষ করেছেন সায়নী (Saayoni ghosh)। তাঁর টুইট, যে কোনওভাবে বাংলা দখলে মরিয়া হয়ে উঠেছে। প্রশাসনকে বিপাকে ফেলতে দিন রাত এক করে দিচ্ছেন মাননীয় পুতুল। রাষ্ট্রপতি হওয়ার স্বপ্ন দেখছেন। প্রথমে প্রধানমন্ত্রীর শাসনকে তাড়াল ২১৩%। এবার রাষ্ট্রপতি শাসন জারি করতে চাইছে? হম দেখেঙ্গে।

এ দিন তৃণমূল নেতাদের গ্রেফতারির পর নিজাম প্যালেস চত্বরে ইটবৃষ্টি করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তাঁদের সংযত থাকার বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। তা রিটুইট করেছেন সায়নী (Saayoni ghosh)। তাঁর মন্তব্য, ''ওরা যা চাইছে সেটা করব না। পশ্চিমবঙ্গবাসী ও তৃণমূল সমর্থকদের অনুরোধ করছি, লকডাউন বিধি ভেঙে বিক্ষোভ প্রদর্শন থেকে বিরত থাকুন। বিচার ব্যবস্থার উপরে আমাদের আস্থা রয়েছে। ওদের বিরুদ্ধে লড়াইয়ে জন্য আমরা জানি কে সঙ্গে রয়েছেন। #DidiAchheChintaNei''    

এ দিন ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্য়ায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে CBI-র বিশেষ আদালত।  

আরও পড়ুন- প্রতিশ্রুতি রাখলেন Mamata, ৫০ বছর পর রাজ্যে ফিরছে বিধান পরিষদ