নিজস্ব প্রতিবেদন: অভিনেতা রঘুবীর যাদব (Raghubir Yadav) বলিউডের অন্যতম জনপ্রিয় এক মুখ। ৭১ বয়সী এই অভিনেতা এখনও দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন। এবার তাঁর বিরুদ্ধে অভিযোগ আনলেন তাঁর স্ত্রী পূর্ণিমা খার্গা যাদব (Poornima Yadav)। সম্প্রতি এক অনলাইন পোর্টালে দেওয়া এক সাক্ষাতকারে তাঁর স্ত্রী কিছু অভিযোগ এনেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Julia's Eyes-র বাংলা রিমেক 'অন্তর্দৃষ্টি'তে Rituparna, থাকছেন Riteish Deshmukh
 
প্রসঙ্গত ১৯৮৮ সালে বিয়ে হয় রঘুবীর ও পূর্ণিমার। রঘুবীরের অভিনয় জীবনে প্রতিষ্ঠা পাওয়ার সময় তাঁর লড়াইয়ে পাশে থাকতে পূর্ণিমা তাঁর নিজের কেরিয়ার শেষ করে দেন। নৃত্যশিল্পী (কত্থক) ছিলেন তার স্ত্রী। এরপর বিচ্ছিন্ন হওয়ার পর তাঁর দায়িত্ব নিলেও কোনওরকম আর্থিক সাগায্য করছেন না অভিনেতা, এমনই গুরুতর অভিযোগ আনেন পূর্ণিমা। অভিনেতার বিরুদ্ধে অত্যাচারের অভিযোগও এনেছেন তাঁর স্ত্রী।


পূর্ণিমা আরও জানান কঠিন পরিস্থিতিতে প্রায় পাঁচ মাস রঘুবীর কোনও টাকাই পাঠান নি। শেষে কোনও উপায় না পেয়ে তাঁকে তাঁর বাড়ি পর্যন্ত বিক্রি করতে হয়। শুধু তাই নয়, তাঁর সোনার গয়না পর্যন্ত বন্দক রাখতে হয়। লোনের টাকা মেটাতে না পারায় তাঁকে অপমানিত হতে হয়েছে। তিনি এও জানান এই বছরেও চার মাস তিনি কোনও টাকা পান নি, দু মাস আগে কোর্টের ধার্য করা দিনের ঠিক আগে তাঁকে দুমাসের টাকা বাবদ আশি হাজার পাঠানো হয়। নিজের হয়রানির কথা তুলে মিডিয়ার সামনে তুলে ধরলেন রঘুবীরের বিচ্ছিন্না স্ত্রী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)