নিজস্ব প্রতিবেদন : টলিপাড়ায় জোর গুঞ্জন নুসরতের (Nusrat Jahan) সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন যশ (Yash Dasgupta)। যদিও এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন যশ ও নুসরত দুজনেই। কিছুদিন আগে তাঁদের দুজনকে একসঙ্গে রাজস্থানের (Rajasthan)-এর আজমেঢ় শরিফ দরগায় দেখা যায়। সেই ছবি ও ভিডিও ফ্যান পেজ মারফত উঠে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। প্রেমের গুঞ্জনের মাঝেই যশের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজেরই একটি ছবি পোস্ট করেছেন যশ (Yash Dasgupta)। যখানে সাদা গেঞ্জি ও ডেনিম জিন্সে দেখা গিয়েছে অভিনেতাকে। যার ক্যাপশানে লিখেছেন, ''আমি মুখে যেটা বলি না, সেটা চেহারাতেই স্পষ্ট হয়ে যায়।'' যশের এই ছবিটি ফটোশ্যুটের। তবে তাঁর এই ক্যাপশান কি নতুন কোনও ইঙ্গিত দিচ্ছে? নাকি এটা নেহাতই একটা ক্যাপশান মাত্র! 


আরও পড়ুন-মানুষ লাল থেকে সবুজ, গেরুয়া হলে আমারও মত পাল্টানোর অধিকার রয়েছে: রুদ্রনীল



একদিন আগেই আরও একটি ছবি পোস্ট করে যশ ক্যাপশানে ক্যাসান্ড্রা ক্লারে (Cassandra Clare)র লেখা 'লেডি মিডনাইট' (Lady Midnight) থেকে একটি উদ্ধৃতি তুলে দিয়েছিলেন। “We are more than single actions we undertake, whether they be good or evil.”। অর্থাৎ আমরা একাধিক পদক্ষেপ করি, যার ভালো-খারাপ দুটোই গ্রহণ করতে হয়।


আরও পড়ুন-বাবা Boney Kapoor-কে না জানিয়েই বাড়ি থেকে পালিয়েছিলেন Janhvi Kapoor



আরও পড়ুন-পরিচালক নন, এবার গায়কের ভূমিকায় Srijit Mukherjee, ভিডিয়ো পোস্ট মিথিলার


এভাবেই যশের দেওয়া একাধিক ক্যাপশান ঘিরে উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, কিছুদিন আগে নুসরতের জন্মদিনের পার্টিতেও হাজির হয়েছিলেন যশ। যদিও সেখানে নিখিল ছিলেন না। পাশাপশি নুসরতের সঙ্গে যশের দক্ষিণেশ্বর যাওয়ার ভিডিয়োও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছিল মদন মিত্রকেও। এদিকে নুসরত যে নিখিলের বাড়ি ছেড়ে বের হয়ে তাঁর বাবা-মায়ের সঙ্গে থাকছেন তা স্বীকার করেছেন সাংসদ-অভিনেত্রী নিজেই। তবে নিখিল বা যশের বিষয়ে তিনি মুখ খুলতে চাননি। তারই মাঝে যশের এমন ক্যাপশানে নতুন করে জল্পনা শুরু হয়েছে।