বাবা Boney Kapoor-কে না জানিয়েই বাড়ি থেকে পালিয়েছিলেন Janhvi Kapoor

বাবা-মায়ের বাধ্য মেয়ে জাহ্নবীর মাথায় এমন দুষ্টু বুদ্ধি আসতে পারে, কেই বা জানত!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 15, 2021, 06:08 PM IST
বাবা Boney Kapoor-কে না জানিয়েই বাড়ি থেকে পালিয়েছিলেন Janhvi Kapoor

নিজস্ব প্রতিবেদন : এমনিতে বাবা-মায়ের বাধ্য মেয়ে হিসাবেই তাঁকে চেনেন। আগে মা শ্রীদেবীকে বলে সমস্ত সিদ্ধান্ত নিতেন জাহ্নবী (Janhvi Kapoor) আর এখন নেন বাবা বনি কাপুরকে (Boney Kapoor) জিজ্ঞাসা করে। তবে বাবা-মায়ের বাধ্য মেয়ে জাহ্নবীর মাথায় এমন দুষ্টু বুদ্ধি আসতে পারে, কেই বা জানত!

একবার বাবাকে না জানিয়েই পালিয়ে ছিলেন জাহ্নবী কাপুর। আর এই দুষ্টু বুদ্ধির কথা নিজের মুখেই স্বীকার করেছেন শ্রীদেবী (Sridevi) কন্যা। সম্প্রতি জাহ্নবী হাজির হয়েছিলেন করিনা কাপুর খানের টক শো হোয়াট ওম্যান ওয়ান্ট (What Women Want)-এ। জাহ্নবী বলেন, একবার তিনি বাবা বনি কাপুরকে না জানিয়েছেই লস অ্যাঞ্জেলেস (Los Angeles) থেকে বিমানে চেপে লাস ভেগাস (Las Vegas) পৌঁছে গিয়েছিলেন। তারপর সারাদিনটা শহরের এদিক ওদিক ঘুরে বেড়ানোর পর পরদিন সাকালে বাড়ি ফিরেছিলেন। তবে পুরনো এই ঘটনার কথা কিছুদিন আগে বাবাকে জানিয়েছেন তিনি। জাহ্নবীর (Janhvi Kapoor) কথায়, শৈশব ও যৌবনে একটা বড় বিষয় হল বাড়িতে না জানিয়ে চুপি চুপি কোনও কাজ করে ফেলা, বড়দের কথায় বিরোধিতা করা। 

আরও পড়ুন-পরিচালক নন, এবার গায়কের ভূমিকায় Srijit Mukherjee, ভিডিয়ো পোস্ট মিথিলার

আরও পড়ুন-মানুষ লাল থেকে সবুজ, গেরুয়া হলে আমারও মত পাল্টানোর অধিকার রয়েছে: রুদ্রনীল

কারোর সঙ্গে 'ডেট' করা নিয়ে প্রশ্ন করা হলে জাহ্নবী বলেন, ''আমি প্রথম দেখাতেই কোনও সিদ্ধন্ত নিই না। কাউকে ভালোও লাগলেও অপরজনের ভালো লেগেছে কিনা বোঝা পর্যন্ত বুঝতে দিই না। প্রথমে ইঙ্গিতে বোঝাই। তারপর পরবর্তী পদক্ষেপ। চোখে চোখে কথা বলতে ভালো লাগে।''

এই মুহূর্তে পঞ্জাবে 'গুড লাক জেরি' (Good Luck Jerry) ছবির শুটিং করছেন জাহ্নবী কাপুর। প্রসঙ্গত এই ছবিতে জাহ্নবীর সঙ্গে অভিনয় করার কথা ছিল।

.