নিজস্ব প্রতিবেদন: পানপাতায় ঢাকা সুন্দর মুখখানা, লাল শাড়িতে কনের সাজে নায়িকা। হাতে শাখা-পলা, সোনার গয়না। কপালে লাল টিপ, মাথায় লাল ওড়না, টিকলি, একেবারে বধূবেশে মুখ ঢেকেছেন। এই ছবি ও ভিডিও দেখে অনেকেরই মনে প্রশ্ন জেগেছিল, বিয়ে সারলেন নাকি নায়িকা? চিনতে পারলেন না তো এই নায়িকাকে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: রূপমের অসমাপ্ত গানের নায়ক সুশান্ত, মিথ্যে রূপকথার গল্পে বন্দি নায়কের চাপা কান্না


এই নায়িকা এখন শুধু টলিউডের অন্যতম প্রতিভাই নয়, হিন্দি, তামিল, তেলেগু সব ভাষার ছবি রয়েছে তাঁর পাইপ লাইনে। বাংলায় যেমন 'ষড়রিপু ২'-তে রয়েছেন, হিন্দি ছবি 'এজরা'-তেও অভিনয় করেছেন। শাকিব খানের বিপরীতে বাংলাদেশে 'অন্তরআত্মা'  ছবিও রয়েছে মুক্তির অপেক্ষায়। তেলেগু ছবি 'ব্ল্যাক' ও তামিল ছবি 'ইয়ারাকুম আনজায়েল' এ বিশেষ চরিত্রে রয়েছেন তিনি। বিধিনিষেধ থাকায় এখনও পোস্ট প্রোডাকশনেই রয়েছে এই সব ছবি। 


 



এবার কী ধরতে পারলেন? দর্শনা বনিক (Darshana Banik)। না বিয়ে করেন নি, একটি ব্রাইডাল ফোটোশুটের (Bridal photoshoot) জন্য কনে সেজেছেন নায়িকা। ভিডিও পোস্ট করতেই মুহুর্তে ভাইরাল। হইচইয়ের 'ব্যোমকেশ' ওয়েবসিরিজে হেনা মল্লিকের চরিত্রে নজর কেড়েছিলেন দর্শনা। জি ফাইভের জন্য 'বিবাহবার্ষিকী' ওয়েবসিরিজও রয়েছে স্ট্রিমিংয়ের অপেক্ষায়। 'মৃগয়া' ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন দর্শনা, এই ছবিতে তাঁর চরিত্রটি এক মায়ের। যদিও বিধিনিষেধের ফলে এই ছবির কিছু অংশের শুটিং এখনও বাকি রয়ে গিয়েছে।